বাগমারার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বকুলের গণসংযোগ

বাগমারার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বকুলের গণসংযোগ

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ

বাগমারার গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বকুল খরাদী ইউনিয়নের সাধারণ জনগনের মাঝে নৌকার পক্ষে গণসংযোগ ও মতবিনিময় করেন।

বুধবার সন্ধ্যায় গোয়ালকান্দি ইউনিয়নের পলাশী,গোয়ালকান্দি, সাজুরিয়া ওয়ার্ডের সকল জনগনের সাথে গণসংযোগ মতবিনিময় করেন। মতবিনিময় কালে বকুল খরাদী বলেন, আসন্ন নির্বাচনে পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা এবং রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সংসদ সদস্য ইজ্ঞিঃ এনামুল হক যাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনিত করবেন আমরা তার পক্ষে কাজ করবো। মনোনয়ন প্রকাশ হলে সকল বিভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, গোয়ালকান্দি ইউনিয়নের জনগন সব সময় আওয়ামী লীগের পক্ষে ছিল ও আগামী নির্বাচনেও আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর পক্ষে থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। গণসংযোগ কালে উপস্থিত ছিলেন,গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন বাবুল,সংস্কৃতি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মহসিন আলী,আওয়ামী লীগ নেতা স্বপন আলী,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, আফজাল হোসেন,সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক মুসা প্রামানিক।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান শ্যামল,যুবলীগ নেতা বোরহান উদ্দিন, শাহীন আলম সহ প্রমূখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :