বাগমারার গোয়ালকান্দি ইউপি চন্দ্রপুরে নৌকা মার্কার নির্বাচনী উঠান বৈঠক অনু্ষ্ঠিত

বাগমারার গোয়ালকান্দি ইউপি চন্দ্রপুরে নৌকা মার্কার নির্বাচনী উঠান বৈঠক অনু্ষ্ঠিত

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহী জেলার বাগমারা উপজেলার ১৩নং গোয়ালকান্দি ইউপির চন্দ্রপুর গ্রামে নৌকা মার্কার নির্বাচনী প্রচারণার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। আগামী ৫ জানুয়ারী বুধবার বাগমারার ১৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। অত্র উপজেলার ১৩নং গোয়ালকান্দি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করছেন গোয়ালকান্দি ইউনিয়নের ২বারের সফল চেয়ারম্যান আলমগীর সরকার।

এই নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের লক্ষে ১৩ ডিসেম্বর সোমবার বাদ মাগরিব ১৩নং গোয়ালকান্দি ইউনিয়নের উদপাড়া ৬নং ওয়ার্ডের চন্দ্রপুর গ্রামে নির্বাচনি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। অত্র উঠান বৈঠকটি গোয়ালকান্দি ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী আলমগীর সরকারের সভাপতিত্ব ও গোয়ালকান্দি ইউপি আওয়ামীলীগ এর সহ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লার সঞ্চালণায় আরম্ভ হয়।

বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড উদপাড়া যুবলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, নাটোর নবাব সিরাজ উদ দৌলা কলেজ ছাত্রলীগের বিভাগীয় সভাপতি ও গোয়ালকান্দি ইউপি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন জাহিদুল ইসলাম মিঠু, ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মাহাবুর রশিদ, ওয়ার্ড আওয়ামীগ এর সাধারণ সম্পাদক আবু মুসা প্রাং, ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি সাইফুল ইসলাম, গোয়ালকান্দি ইউপি আওয়ামীলীগ এর সদস্য মাইদুল বিশ্বাস, ইউপি আওয়ামীলীগ এর সাবেক গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক আব্দুল কাফি।

সভাপতির সমাপনি বক্তব্য আলমগীর সরকার বলেন, আগামী ৫জানুয়ারী আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন আপনাদের কাছে আমি আপনাদের কাছে এই উদাত্ব আহব্বান জানাই ও নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়ী করে গোয়ালকান্দি ইউনিয়নের উন্নয়নের অসমাপ্ত কাজ কে সমাপ্ত করার জন্য সুযোগ দিবেন আপনাদের কাছে এই আশাবাদ ব্যক্ত করছি চন্দ্রপুর গ্রামের আপামর জনসাধরণ নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :