ধর্ষণ চেষ্টায় ব্যবসায়ীকে গণপিটুনি

বাগমারার গোয়ালকান্দি মির্জাপুর প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টায় ব্যবসায়ীকে গণপিটুনি

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহী :

রাজশাহীর বাগমারায় প্রবাসীর স্ত্রীকে (৩৫) ধর্ষণের চেষ্টায় জাহিদুল ইসলাম (৩৭) নামের এক মুরগি ব্যবসায়ীকে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী। খবর পেয়ে মঙ্গলবার রাত ১১টার দিকে পুলিশ গিয়ে আহত অবস্থায় জাহিদুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আজ বুধবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান বাগমারা থানার ডিউটি অফিসার এসআই মনিরুল ইসলাম।

তিনি জানান, উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামে এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদি হয়ে জাহিদুল ইসলামকে আসামী করে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছে। এ মামলায় জাহিদুলকে গ্রেপ্তার দেখানো হবে।

জাহিদুলের বাড়ি উপজেলার শ্রীপুর ইউনিয়নের দাউদপুর গ্রামে। সে মুরগি ব্যবসায়ী। গোয়ালকান্দি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য আবেদ আলী জানান, মুরগি ব্যবসার জের ধরে মির্জাপুর গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর সঙ্গে জাহিদুলের পরিচয় হয়। মঙ্গলবার রাতে জাহিদুল ওই প্রবাসীর বাড়িতে যায়।

এ সময় প্রবাসীর স্ত্রী ঘরে একা বসে টেলিভিশন দেখছিলেন। গৃহবধু দরজা না খুললে জাহিদুল জানালা ভেঙ্গে ঘরে ঢুকে। এর পর জাহিদুল প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে জাহিদুলকে হাতে নাতে ধরে গণপিটুনি দিয়ে আটক করে রাখে।

পরে খবর পেয়ে বাগমারা থানার তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রাজ্জাক পুলিশ নিয়ে গিয়ে ঘটনাস্থল থেকে জাহিদুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :