বাগমারার গোয়ালকান্দি ইউপিতে দুঃস্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ

বাগমারার গোয়ালকান্দি ইউপিতে দুঃস্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ

রাজশাহী

রাজশাহী টাইমস ডেক্সঃ

রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউপিতে মহামারী করোনার বিস্তাররোধকল্পে সরকার কর্তৃক সার্বিক কার্যাবলী/ চলাচলে বিধিনিষেধ আরোপ করায় কর্মহীন হয়ে পড়া এবং আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ হতে  ভিজিএফ ( নগদ টাকা সহায়তা) অর্থ  বিতরণ করা হোয়েছে ।

(৪ মে) মোঙ্গলবার সকাল ৮ টায় গোয়ালকান্দি ইউপির ১৩০০ অসহায় পরিবারের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ সহায়তা জনপ্রতি (৪৫০টাকা) করে বিতরণ করা হয়।

ভিজিএফ এর গদ অর্থ বিতরণ কালে গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর সরকার বলেন, আমি প্রধানমন্ত্রীর আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্য দেওয়া নগদ অর্থ সহায়তা গোয়ালকান্দি ইউনিয়নের হতদরিদ্র সহায় সম্বলহীন ১৩০০ পরিবারের মাঝে  ৪৫০টাকা করে স্ব্যাস্থবিধি মেনে বিতরণ করছি ।

তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ভিজিএফ এর  অর্থ শতভাগ সততা ও স্বচ্ছতার সাথে যথোপযুক্ত লোকের মাঝে যথাযথভাবে বিতরণে আমি বদ্ধপরিকর।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ট্যাগ অফিসার মোঃ মনজুরুল ইসলাম, ইউপি সচিব আব্দুল বারিক,উপস্থিত ছিলেন, গোয়ালকান্দি ইউপি সদস্য আনিসুর রহমান শেখ, নাজমুল হক, মজনু সাকিদার, আবেদ আলী, আব্দুল করিম। মহিলা ইউপি সদস্য মমেনা বেগম, রোকেয়া বেগম কমেল বিবি প্রমুখ ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :