বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলেদের গণসংবর্ধনা

বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলেদের গণসংবর্ধনা

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলদের গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলার শিকদারীতে অবস্থিত সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গনে সংবর্ধনা অনুষ্ঠিত হয়। আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইজ্ঞিঃ এনামুল হক।

এসময় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ইজ্ঞিঃ এনামুল হক বলেন , সম্প্রতি অনুষ্ঠিত ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক মন্ডল বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন।

সেইসঙ্গে কাউন্সিলরাও সম্মান জনক ভাবে জয়লাভ করেছে। আওয়ামী লীগ সরকারের সময়ে তৃতীয় শ্রেণীর পৌরসভা থেকে দ্বিতীয় এবং সর্বশেষ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে। যার হাত ধরে ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নির্বাচনে তাকে চিনতে ভুল করেনি ভোটাররা।

যোগ্য নেতাকে নির্বাচিত করেছেন পৌরবাসী। এমপি এনামুল হক বলেন, আব্দুল মালেক মন্ডল শক্ত হাতে অবহেলীত পৌরসভাকে উন্নয়নের ছোঁয়ায় ভিন্নরুপ দিতে চলেছে। মেয়র আব্দুল মালেক মন্ডলের সঙ্গে একাত্মতা পোষণ করে পৌরসভার উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য কাউন্সিলরসহ পৌরবাসীকে আহ্বান জানান তিনি।

সেইসঙ্গে প্রতিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করে চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখারও কথা বলেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক। অনুষ্ঠানে ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল, নির্বাজিত কাউন্সিলর্র শরিফুল ইসলাম, সেলিম রেজা, আহাদ আলী প্রামানিক, দোলাহার হোসেন, হাসান আলী, আব্দুল হান্নান, ফয়েজ উদ্দীন মন্ডল, আব্দুল মজিদ এবং আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে রোনা বিবি, শাহানারা খাতুন এবং আনোয়ারা বিবিকে সংবর্ধনা প্রদান হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়নর সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র আব্দুল মালেক মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার,তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ,রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহিম হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ,প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :