বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায় করোনা আক্রান্ত হয়ে কৃষকের মৃত্যু

বাগমারার ভবানীগঞ্জ পৌরসভায় করোনা আক্রান্ত হয়ে কৃষকের মৃত্যু

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ

বাগমারায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জয়নাল আবেদীন (৫২) নামে এক কৃষকরে মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার রাড়োপাড়া গ্রামের বাসিন্দ।

গত রবিবার দুপুরে নিজ বাড়িতে চিকিৎসাীন অবস্থায় তার মৃত্যু হয়েছে । তিনি এই উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী ব্যক্তি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পারিবারিক সূত্রে জানা গেছে, জয়নাল আবেদীন বেশ কিছু দিন ধরে সর্দি জ্বর ও কাশিতে ভুগছিলেন। এতে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে ভালো না হওয়ায় গত ২০ এপ্রিল তিনি বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়ে যান। পরে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। পরে মুঠোফোনে বিষয়টি তাকে জানানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: গোলাম রাব্বানী কৃষক জয়নাল আবেদীনের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করার বিষয়টি নিশ্চিত করে জানান, জয়নাল আবেদীনের করোনা পজিটিভ হওয়ার পর তাকে বাড়িতে থেকেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। শনিবার তার শ্বাসকষ্ট বেড়ে যায়। এর আগে তার শ্বাস কষ্ট ছিল না। তাকে মুঠোফোনের মাধ্যমেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। তবে রবিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই উপজেলায় তিনিই প্রথম করোনা আক্রাস্ত হয়ে মৃত্যুবরণকারী ব্যক্তি।

তিনি আরো বলেন, করোনায় মারা যাওয়া ও লাশ দাফনের বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে। তাদের নির্দশনা ও গাইড লাইন মোতাবেক লাশ দাফন করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :