বাগমারার ভবানীগঞ্জ হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ

বাগমারার ভবানীগঞ্জ হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগে রাজশাহী স্থানীয় সরকার উপপরিচালক শাহানা আখতার জাহান বরাবরে অভিযোগ করা হয়েছে। বাগামার শ্যামপুর গ্রামের আবু বাক্কার সিদ্দিক এর ছেলে আব্দুল ওহাব আজ রোববার এই অভিযোগ করেন।

তিনি অভিযোগে উল্লেখ করেন ২০২১ইং অর্থ বছরে ভবানীগঞ্জ হাটের ইজাদারদের মধ্যে তিনি একজন অংশিদার। কিন্তু তিনি বেশ কিছুদিন লক্ষ করেছেন হাটে নিয়মবহির্ভূতভাবে সকলের নিকট হতে অতিরিক্ত খাজনা আদায় করা হয়।

অতিরিক্ত খাজনা আদায় করতে তিনি নিষেধ করলেও চলতি বছরের ৩১ মে তাকে হাটের অন্য অংশিদার ভবানীগঞ্জের ফজলুর রহমানের ছেলে এনামুল হক এবং চানপাড়া এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে মুক্তার তারা উভয়ে ষড়যন্ত্র করে তার বিনিয়োগকৃত টাকা ফেরত না দিয়ে হাটের অংশিদার হতে বাদ দেন। বিষয়টি নিয়ে তাদের সাথে একাধিকবার বসেও কোন লাভ না হওয়ায় তিনি এই আবেদন করেছেন। সেইসাথে বিয়য়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য উপপরিচালকের নিকট অনুরোধ করেন তিনি।

অভিযোগ বিষয়ে মুক্তার আলীর নিকট জানতে চাইলে তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয় বলে দাবী করেন। আব্দুল ওহাব ও তার পিতা আবু বক্কার সিদ্দিক বিভিন্ন সময়ে স্বাক্ষর করে টাকা নিচ্ছেন এবং পনেরদিন পূর্বেও চেকের মাধ্যমে এক লক্ষ টাকা নিয়েছেন বলে জানান তিনি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :