বাগমারার মুগাইপাড়ায় বাজার মালিক সমিতির সাথে পুলিশের আলোচনা

বাগমারার মুগাইপাড়ায় বাজার মালিক সমিতির সাথে পুলিশের আলোচনা

রাজশাহী

তাহেরপুর প্রতিনিধি:

আজ (২৩ সেপ্টেম্বর) সন্ধা ৭ ঘটিকার সময় বাগমারা উপজেলার মুগাইপাড়া বাজারে দোকান মালিক সমিতির সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম। তিনি বলেন, দোকান ঘর রক্ষার্থে পুলিশের পাশাপাশি দোকান মালিকদের ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। এই বাজারে অনেক দিন থেকে কোন পাহারাদার নেই, এভাবে চলতে থাকলে যেকোন সময় ব্যবসায়ীদের বড় ক্ষতি হতে পারে।

তাই দোকানঘর রক্ষার পাশাপাশি মাদক কারবারিদের দেখলে সেখানে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেওয়ার অনুরোধ জানান তিনি। এ সময় বাজারের ৫০টি দোকানের ব্যবসায়ীরা উপস্থিত থেকে তারা বলেন, বাজারে অনেক দিন থেকে পাহারাদার নেই।

এখানে অতি দ্রুত পাহারাদার দেওয়া হলে দোকান গুলো নিরাপত্তায় থাকবে এবং আগের দোকান মালিক সমিতির কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের আহ্বান জানান ব্যবসায়ীরা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মুগাইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মাষ্টার, আ’লীগ নেতা জাবেদ আলী, মাসুদ রানা, আঃ বারী, দানেশ আলী, মবেদ আলী মাষ্টার, কৃষক লীগ নেতা জামাল উদ্দীন, মোজাফফর হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :