বাগমারার ১৪নং হামিরকুৎসা ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্র্যাতাশী জাহাঙ্গীর আলম শাহ

বাগমারার ১৪নং হামিরকুৎসা ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্র্যাতাশী জাহাঙ্গীর আলম শাহ

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

আসন্ন ইউপি নির্বাচনে ১৪নং হামিরকুৎসা ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্র্যাতাশী জাহাঙ্গীর আলম শাহ, জাহাঙ্গীর আলম শাহ ছোট বেলা হতে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সাথে জড়িত।জাহাঙ্গীর আলম শাহ ১৯৯৩ সালে ছাত্র জীবনে বাগমারা উপজেলার ছাত্র লীগের সদস্য লাভ করেন।

এর পর ১৯৯৫-৯৬ সালে পড়াশুনার উদ্দোশ্যে নাটোর নবাব সিরাজ উদ দোল্লা কলেজ ভর্তি হলে দখ্যতা জন্য তাকে কলেজ ছাত্র লীগের নাট্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পান। ১৯৯৮-৯৯ সালে তাহেরপুর কলেজ ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

২০০৪-০৫ সালে ঢাকা জগনাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০০৮-০৯ রাজশাহী জেলা কৃষক লীগের সদস্য হন। ২০১৩-২০১৯ সালে রাজশাহী কৃষক লীগের মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক পদ লাভ করেন।বর্তমানে বাগমারা উপজেলার কৃষক লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইতোমধ্যে তিনি বাগমারা উপজেলা কমপ্লেক্স হতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন।দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দেবার পর হতে বিভিন্ন স্হানে ভোটার দের সাথে মতবিনিময় ও গণসংযোগ করতে দেখা যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধ্যা পর তালঘরিয়া, কোনাবাড়িয়া,শ্রীপ্রতি পাড়া গনসংযোগ করতে দেখা যায়।

জাহাঙ্গীর আলম শাহ এর সাথে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলার কৃষক লীগের ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আঃমালেক সরদার।হামিরকুৎসা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাহবুব আলম,এ্যাড.মোজাম্মেল হক,আ ফ ম মোশারফ হোসেন সোহেল, মিল্টন সহ অত্র ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী।

জানতে চাইলে বাগমারা উপজেলার কৃষক লীগের সহ সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাত্যশী জাহাঙ্গীর আলম শাহ বলেন, ছোট বেলা হতে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সাথে জড়িত, আমি আওয়ামী লীগ করার কারনে অনেক হামলা মামলার সাথে লড়তে হয়েছে।

করোনা যোদ্ধা হিসেবে জনসাধারণের আপদে বিপদে পাশে থেকে হত দরিদ্রের মুখে খাবার তুলে দিয়েছি।এলাকার ভাটার দের চাওয়া পাওয়া আমাকে নিয়ে তাই আমি আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা কামনা করেন। তিনি আশা করেন দলীয় মনোনয়ন পাবেন এবং পেলে এলাকার সার্বিক উন্নয়নের জন্য চেষ্টা করবো এসময়ে সকলের দোয়া প্রার্থনা করেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :