বাগমারায় ইউএনও’র প্রত্যাহারের দাবিতে উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বাগমারায় ইউএনও’র প্রত্যাহারের দাবিতে উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারায় উপজেলায় আগামী ৫ই জানুয়ারী ৫ম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদে নির্বাচনের আমেজ বেশ জমে উঠেছে।একদিকে নির্বাচনের আনন্দের ঘনজোয়ার অপরদিকে নির্বাচন আচরন বিধি লঙ্ঘনের নাম করে মঙ্গলবার ২৮ শে ডিসেম্বর বাগমারা উপজেলা প্রশাসন ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে বেশ কয়েকটি নৌকা প্রতিকের অফিস ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।

এবিষয়ে বাগমারা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। তাই উপজেলার প্রত্যেক ইউনিয়নে আওয়ামীলীগের নেতৃত্বে বুধবার বিকাল থেকেই ইউএনও’র অপসারন দাবিতে প্রতিবাদ কূমসূচির আয়োজন করা হয়।উল্লেখযোগ্য প্রতিবাদ সভার মধ্যে যেমন, উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নে ধারাবাহিকতা সূত্রে হাজারো জনতার উপস্তিতির ভিড়ের মধ্য দিয়ে বাগমারা উপজেলা প্রশাসন (ইউএনও) অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় রাজশাহী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান বাবুশ্রী অনিল কুমার সরকার বলেন, উপজেলা নির্বাহী অফিসার ফারুক সুফিয়ান আওয়ামীলীগের অফিস ভেঙ্গে নির্বাচনের সুষ্ঠ পরিবেশকে নষ্ঠ করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জনণেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রার্থীর অফিস ভেঙ্গে তিনি প্রমান করেছেন পাকিস্তানের সেই রাজাকার বাগমারায় প্রশাসনকে ব্যবহার করে সরকারের বিরুদ্ধে ঘোর ষড়যন্ত্র করে যাচ্ছে। এমন নেক্কার ঘটনার জন্য ফারুক সুফিয়ানকে অবশ্যই জবাব দিতে হবে সেই সাথে বাগমারায় ইউপি নির্বাচনের সুষ্ঠ পরিবেশ তৈরী করতে ফারুক সুফিয়ান কে অপসারন করতে হবে তা না হলে প্রতিবাদ সভার কর্মসূচি অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ভবানিগঞ্জ পৌর মেয়র মোঃ মালেক মন্ডল, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আল মামুন প্রামাণিক, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আশরাফুল ইসলাম বাবু,গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ কছিমুদ্দিন সরদার, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আবু সাইদ সহ জেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃীবৃন্দ সহ প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :