বাগমারায় চাঁদাবাজীর অভিযোগে কথিত সাংবাদিককে গনধোলাই

বাগমারায় চাঁদাবাজীর অভিযোগে কথিত সাংবাদিককে গনধোলাই

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় সংস্কারকৃত পুরাতন পুকুরে চাঁদাবাজীর সময় কথিত দুই সাংবাদিককে গনধোলাই দিয়েছে স্থানীয় জনতা। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই সাংবাদিককে উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে উপজেলার হাসনীপুর গ্রামে। সাংবাদিক হিসেবে পরিচয় দিলেও তাদের নাম ঠিকানা বলেন নি বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

জানা যায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে রাজশাহী থেকে চ্যানেল টুয়েন্টিফোরের লোগো ব্যবহার করে কথিত দুই সাংবাদিক হাসনীপুর মোক্তার হোসেনের পুকুরে যান। পুরাতন পুকুরটিতে সংস্কারের কাজ চলছিল। তারা পুকুরে গিয়ে সংস্কার কাজের ছবি ক্যামেরায় ধারন করে। এ সময় মোক্তার হোসেন তাদের পরিচয় জানতে চাইলে তারা অনলাইন পোর্টাল দেশ ও চ্যানেল টুয়েন্টিফোর টেলিভিশনের পরিচয় দেয়। ছবি তোলা শেষে কথিত সাংবাদিকেরা পুকুর মালিক মোক্তার হোসেনের কাছে ২০ হাজার টাকা খরচ হিসেবে দাবী করে।

পুকুর মালিক টাকা দিতে অস্বীকার করলে সংস্কার কাজ বন্ধের ঘোষনা দিয়ে অকথ্যভাষায় গালিগালাজ করে। এ সময় পুকুর মালিকের সাথে তাদের বাকবিতান্ডা শুরু হয়। এক পর্যায়ে তারা পুকুর মালিক মোক্তার হোসেনের গলা চেপে ধরলে স্থানীয় জনগন বিষয়টি জানতে পারে এবং কথিত দুই সাংবাদিককে গনধোলাই দেয়। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং জনগনের হাত তাদেরকে উদ্ধার করে। পুলিশ কথিত সাংবাদিকদের থানায় আনার চেষ্টা করলে তারা সেখান থেকে নিজেদের নাম ঠিকানা না দিয়ে সটকে পড়েন।

এ ব্যাপারে যোগাযোগ বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, হাসনীপুর এলাকায় দুই সাংবাদিকের উপর হামলা করেছে কিছু লোকজন। খবর পেয়ে পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। তারা থানায় না এসে সেখান থেকে রাজশাহীতে চলে গেছেন বলে তিনি জানিয়েছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :