বাগমারা উপজেলা প্রাণিসম্পদ ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

বাগমারা উপজেলা প্রাণিসম্পদ ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

রাজশাহী

মোঃ মিজানুর রহমান:

রাজশাহীর বাগমারা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনী’র উদ্বোধন করা হয়। আজ, শনিবার উপজেলা সদর ভবানীগঞ্জ প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের ক্যাম্পাসে অনুষ্ঠিত প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযাগিতায় প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: এসএম মাহবুবুর রহমান। উদ্বাধনী অনুষ্ঠান অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম রাব্বানী, কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান, মৎস্য কর্মকর্তা রবিউল করিম, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আকতার বেবী, উপজেলা পল্ট্রি ফার্মাস এসোসিয়েশন এর সভাপতি ইউসুফ আলী, খামারী প্রভাষক চয়ন উদ্দিন, মহিদুল ইসলাম সহ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা: মহরম হোসেন। এবার প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন এলাকা হতে আগত ৩৫টি খামারির স্টল অংশগ্রহণ করে। এতে ক্যাটাগরি-গাভী প্রথম পুরুষ্কার পান মাঝগ্রামের শহিদুল ইসলাম, ক্যাটাগরি হৃষ্টপুষ্টকরন খামারী দ্বীপপুর ইউনিয়নের চেয়ারম্যান মকলছুর রহমান দুলাল প্রথম পুরুষ্কার পান, ক্যাটাগরী সাধারণ প্রথম পুরষ্কার চাঁনপাড়া মহল্লার রেবেকা বেগম ও মা সুইটসয়র রবীন্দ্রনাথকে বিশেষ পুরুষ্কার দেওয়া হয়

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :