বাগমারা টাইমস এর উদ্যোগে ইফতার মাহফিল

বাগমারা টাইমস এর উদ্যোগে ইফতার মাহফিল

রাজশাহী

পবিত্র মাহে রমজান মাস জুড়ে মুসলিম উম্মতের পরস্পরাগত কর্মের চেয়ে সৃষ্টিকর্তা মহান এক ও অদ্বিতীয়, তার গুনাগুনের নেই কোন শেষ। তিনি আমাদের রিজিকের মালিক আমাদের সকল কিছুর মালিক তিনি। রহমতের মাস পবিত্র মাহে রমজান এই মাসে পবিত্র আল কোরআন নাযিল হয়।

এই মাস ঘিরে রোজা নামায যাকার বেশি বেশি নফল ইবাদাতে দ্বিগুণ সওয়াব দান করেছেন মহান মালিক। মাহে রমজান মাঝে একজন মানুষ যদি একজন রোজাদার ব্যক্তিকে ইফতার করার সেও সওয়াবে ভাগিদার হোন। রাজশাহী জেলা বাগমারা উপজেলায় বাগমারা টাইমস ‘মানুষের কথা বলে’ এটি- একটি কমিউনিটি ভিত্তিক মুক্ত অনলাইন মিডিয়া সেন্টার ও অনলাইন মিডিয়া, যার প্রথম পরিসরে অনুষ্ঠিত হয়েছে ইফতার মাহফিল।

বাগমারা টাইমস পরিবারের সদস্য নিয়ে এগিয়ে যাচ্ছে বাগমারা টাইমস পরিবার সত্য সাথে সঠিক পথে, বাগমারা সাধারণ মানুষের কথা, শ্রমজীবী মানুষ , শিক্ষা, চিকিৎসা প্রতিষ্ঠান, সকল ক্ষেত্রে মানুষের মতামত তুলে ধরে বাগমারা টাইমস। রবিবার (০৯ মে) বাগমারা টাইমস সম্পাদক শাহিনুর ইসলাম এর পরিচালনায় ও বার্তা সম্পাদক এইচ এম শাহাদাত হোসেন এবং সিনিয়র বার্তা সম্পাদক মিজানুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন তাহেরপুর তদন্ত কেন্দ্রের এস আই আঃ জলিল, কনস্টেবল মাসুদ রানা সহ তাহেরপুর পৌর প্রেস ক্লাবের সহ -সম্পাদক হুমায়ূন কবির বাবু, দৈনিক বার্তা প্রতিনিধি আঃ আলিম ও স্টাফ রিপোর্টার, বাগমারা টাইমস, চ্যালেন ৬ রাজশাহী জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টার জাহিদুল ইসলাম মিঠু, সারওয়ার হোসেন স্বাধীন, ফরহাদ হোসাইন, আশিক ইসলাম, মোহাম্মদ আলী তোহা, মোনায়েম বিল্লাহ, শাহিন আলম, মোঃ নাদিরুজ্জামান সহ প্রমুখ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :