বাগমারা টাইমস এর একবছর পূর্তি উপলক্ষে মাস্ক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি

বাগমারা টাইমস এর একবছর পূর্তি উপলক্ষে মাস্ক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি

রাজশাহী

এইচ এম শাহাদত বাগমারাঃ

‘কমিউনিটি ভিত্তিক মুক্ত অনলাইন মিডিয়া’ দীর্ঘ একটি বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পা বাড়ালো ‘বাগমারা টাইমস’। আজ ১০ জুন প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। কোভিড-১৯ মহামারী পরিস্থিতিতে-এ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ১০ জুন (বৃহস্পতিবার) বিকাল সাড়ে তিনটায় বাগমারা তাহেরপুর বাজারে সাধারণ মানুষ, ভ্যানচালক ও পথচারীদের মাঝে জনসচেতনতামূলক মাস্ক বিতরণ ও তাহেরপুর বেড়িবাঁধ-এ বৃক্ষরোপণ করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি শেষে দোয়া ও মোনাজাত পাঠ করেন বাগমারা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক (সাংবাদিক) মাহফুজুর রহমান প্রিন্স। বাগমারা টাইমস-‘মানুষের কথা বলে’ স্লোগানে বাগমারা উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভা নিয়ে গঠিত সুবিশাল এই উপজেলায় মুক্ত অনলাইন মিডিয়া হিসাবে কাজ করছে বাগমারা টাইমস।

বাগমারা টাইমস পরিবারে সদস্যদের নিয়ে, সময়ের পরিবর্তনে বাগমারা জুড়ে মানুষের মুখে মুখে বাগমারা টাইমস। বাগমারা টাইমস মূলত জনমানুষের জীবন সঙ্কট, সমস্যা ও সম্ভাবনা, খেটে-খাওয়া সাধারণ আপামর জনগণ, রাজনৈতিক, অর্থনৈতিক ও শিক্ষা সমাজ উন্নয়নে কথা মানুষের মাঝে তুলে ধরে প্রতিনিয়ত কাজ করছে বাগমারা টাইমস পরিবার।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অগ্রযাত্রা সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান জীবন ও ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সহ আরও অনেকেই। অনুষ্ঠানে আগত অতিথিরা শুভেচ্ছা বক্তব্যে আরো বলেন, আজ বাগমারা টাইমস মূলত বাগমারা তথা বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি নিউজ পোর্টাল।

প্রতিষ্ঠার পর অল্পদিনেই জনপ্রিয়তা অর্জন করেছে এবং আগামীতেও সেই জনপ্রিয়তা ধরে রাখবে বলে আশা ব্যক্ত করেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন বাগমারা টাইমস এর সম্পাদক শাহিনুর ইসলাম বার্তা সম্পাদক এইচ এম শাহাদত এবং সিনিয়র বার্তা সম্পাদক মিজানুর রহমান সহ বাগমারা টাইমস পরিবারের সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য, বাগমারা টাইমস এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইউনিয়ন ও পৌর পর্যায়ে প্রতিনিধিদের স্ব স্ব অবস্থান থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পরিচালনা করা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :