বাগমারা থানা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ

বাগমারা থানা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক, বাগমারা :

গ্রামাঞ্চলে দিন দিন বেড়ে চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। করোনা সংক্রমণ রোধে বিভিন্ন সময় সরকারী নির্দেশনা জারি করা হলেও এতে সফলতা আসছে না। করোনা ভাইরাসকে কিছুই মনে করছেন না গ্রামের সাধারণ মানুষ। এমনকি করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনীহা রয়েছে তাদের।

বাগমারা থানা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ

এখানেই শেষ নয়, গ্রামাঞ্চলের মানুষ বজায় রাখছেন না সামাজিক দূরত্ব। সেই সাথে মুখে মাস্ক ব্যবহার করছেন না অনেকে। হ্যান্ড স্যানিটাইজারও ব্যবহার করছেন লোকজন। গ্রামের সাধারণ ওই সকল মানুষদের করোনা ভাইরাস সম্পর্কে উদ্বুদ্ধ করতে দিবারাত্রি মাঠে রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী জেলা পুলিশের নির্দেশনায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন বাগমারা থানা পুলিশ। থানার সামনে এই কার্যক্রমের উদ্বোধন করেন থানার ওসি মোস্তাক আহম্মেদ।

পুলিশের পিকআপে লাগানো হয়েছে মাইক। করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে জানাতে এবং করোনার সংক্রমণ রোধে করণীয় বিষয়ে প্রচার-প্রচারণ চালানো হচ্ছে সেই মাইকের মাধ্যমে।

মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, বাগমারা থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন, সেকেন্ড অফিসার এসআই রিপন কুমারসহ অন্যান্য অফিসারবৃন্দ।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, গ্রামে দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। সে কারণে জেলা পুলিশের নির্দেশনায় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করার লক্ষ্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। চলমান এই কার্যক্রম লকডাউন থাকা পর্যন্ত চলবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :