বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুনীর অনশন

বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুনীর অনশন

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক: 

রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক তরুনী অনশন শুরু করেছে। সোমবার সকাল সাড়ে ৬টা থেকে প্রেমিক শামীম হোসেন নামের এক যুবকের বাড়িতে তরুনী অবস্থান নিয়েছে। বিয়ে না করা পর্যন্ত সে এই বাড়ি থেকে যাবেনা বলে জানিয়ে দিয়েছে।

জানা যায়, দুই বছর আগে তরুনী (২৬) এর সাথে উপজেলার পারসাওতা বিনোদপুর গ্রামের শাসসুল হকের ছেলে শামীম হোসেনের সাথে প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কের কারনে তাদের সাথে বেশ কয়েকবার দেখা ও দহিক সম্পর্ক হয়েছে। কিন্তু শামীম হোসেন তাকে আরো ৫ বছর অপেক্ষা করতে বলে।

ইতিমধ্যেই তরুনীর বাড়ি থেকে অন্যেত্রে বিয়ে দেয়ার প্রস্তুতি নিচ্ছেন। তরুনী শামীম হোসেনকে ছাড়া কাউকে বিয়ে করবেনা মর্মে, তার বাড়িতে অনশন শুরু করেছে। তারপর থেকে এলাকার মানুষ তার অনশন দেখার জন্য বাড়িতে ভিড় করতে দেখা গেছে।

এই সময় তরুনীর সাথে মোবাইলে কথা হলে সে জানান, আমি বিয়ে না করা অবস্থায় এখানে থাকবো। এছাড়া বিয়ে না করলে প্রয়োজনে আত্নহত্যা করবো।

এবিষয়ে মনিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর বাঘা থানাকে অবগত করেছি। আইনীভাবে যেটা হয় সেটা হবে। তবে শামীম হোসেনের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের মাধ্যমে অবগত হয়েছি। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। তারপরও খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :