বিএনপি নেতা এ্যাড: কামরুল মনিরের মৃত্যুতে বিএনপি'র শোক

বিএনপি নেতা এ্যাড: কামরুল মনিরের মৃত্যুতে বিএনপি’র শোক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক, বিজ্ঞ আইনজীবী, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির ১৮ ই জুন ২০২১, রোজ শুক্রবার আনুমানিক ভোর ৪.৩০ ঘটিকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন… ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

বিএনপি’র বর্ষিয়ান নেতা এডভোকেট কামরুল মনিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র,সাবেক এমপি মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, সাবেক রাসিক মেয়র, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ রাজশাহী মহানগর বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ। 

এডভোকেট কামরুল মনিরের মৃত্যুতে রাজশাহী বিএনপি একজন অভিভাবক হারালেন। মরহুম এ্যাডভোকেট কামরুল মনির ছিলেন অত্যন্ত কর্মীবান্ধব, দক্ষ ও দুঃসময়ে পরীক্ষিত সাহসী নেতৃবৃন্দের মধ্যে অন্যতম। 
রাজশাহী মহানগর বিএনপির সকল নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :