বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার।জয়পুরহাটের পাঁচবিবি থানার হিলি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১হাজার ৯ শত ৮৭ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ শীর্ষ মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার সময় তাদের আটক করেন।

আটকের সময় তাদের কাছে ইয়াবা ট্যাবলেট সহ ২ টি মোবাইল, ৩ টি সিম কার্ড, ১ টি চার্জার ভ্যানগাড়ী জব্দ করেন।আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ীরা হলেন, দিনাজপুরের বিরামপুর থানার ইসলামপাড়ার (পূর্বপাড়া) ৪নং ওয়ার্ডের মৃত দানেশ খলিফার ছেলে মোঃ গোলাম মোস্তফা বাবু (৪৫), ও তার স্ত্রী মোছাঃ মালেকা বানু।

সত্যতা নিশ্চিত করে কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান যে তারা সম্পর্কে স্বামী-স্ত্রী এবং তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

এছাড়াও তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় পৃথক পৃথক একাধিক মাদক মামলাও রয়েছে।পরবর্তীতে তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয় ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :