বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে আলু ক্ষেতে নিয়ে ধর্ষণ

বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে আলু ক্ষেতে নিয়ে ধর্ষণ

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

বিল থেকে শাক তুলে নিজ বাড়িতে ফেরার পথে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে আলু ক্ষেতে নিয়ে ধর্ষণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের সালুয়া গ্রামে।

এ ঘটনায় ৩ জনকে আসামী করে শুক্রবার পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের হয়েছে।মামলার আসামীরা হলেন, পাঁচবিবি উপজেলার উচনা গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে আব্দুর রাজ্জাক (২১), ফজলুর রহমানের ছেলে হাবিব (২৬) ও জাহান আলীর ছেলে মনোয়ার হোসেন (১৯)।পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, গত বুধবার বিকেলের দিকে পাঁচবিবি উপজেলার সালুয়ার বিল থেকে শাক তুলে মাঠ দিয়ে বাড়ি ফিরছিলেন ওই যুবতী।

বাড়ি ফেরার পথে রাজ্জাক ও হাবিব তাকে একা পেয়ে মাঠের মধ্যের একটি আলু ক্ষেতে নিয়ে যায়। এসময় একজন সহায়তা করে, আর একজন ধর্ষণ করেন। তখন পাশে দাড়িয়ে থাকা মনোয়ারকে তরুণী চিৎকার করে বিষয়টি বললেও সে এগিয়ে আসেনি।এক পর্যায়ে ধর্ষণ শেষে তাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

ওই যুবতী বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় ঘটনাটি পরের দিন জানাজানি হলে শুক্রবার থানায় মামলা করেন তার পরিবার।ওসি আরো জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও এঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :