বড়াইগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

বড়াইগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

রাজশাহী

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনিরুল ইসলাম (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ধানাইদহ বাজারে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় মনিরুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত যুবক ধানাইদহ পুর্ব পাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, বিকেল সাড়ে ৬টার দিকে ধানাইদহ বাজারে চা খাওয়ার সময় ধানাইদহ গ্রামের আব্দুর রহমানের ছেলে রাকিবের (৩৫) সাথে কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটি শেষে মনিরুল বাড়ি চলে যায়।

সন্ধ্যা সাড়ে ৭টার সময় মনিরুল ধানাইদহ বাজারে গেলে ধানাইদহ গ্রামের মনু শেখের পুত্র সানোয়ার  শেখ(৩৫) সোবাহান শেখ (৪২), নিতাইনগর গ্রামের ইমরান (২৬) ও রাকিব পিছন থেকে মাথায় আঘাত করে এলোপাথারি মারপিট করে।

পরে স্থানীয়া এগিয়ে এসে মরিরুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।রকিব বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। বাজারে কে বা কাহারা মারপিট করেছে আমার তা জানা নাই।বড়াইগ্রাম থানার পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, থানায় কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :