ভারত সীমান্তে আটক নারীকে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেপ্তারভারত সীমান্তে আটক নারীকে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেপ্তার

ভারত সীমান্তে আটক নারীকে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেপ্তার

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেক্সঃ

ভারতের উত্তর ২৪ পরগনা জেলার সীমান্ত এলাকায় আটক এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে খোদ বিএসএফ সদস্যের বিরুদ্ধে। এরইমধ্যে অভিযুক্ত বিএসএফ সদস্যকে গ্রেপ্তারের পাশাপাশি তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) রাতে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার ঝাউডাঙ্গা সীমান্ত এলাকা থেকে দুই নারীকে আটক করে বিএসএফ। পরে তাদের বিএসএফের ১৫৮ নম্বর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। ক্যাম্পের দায়িত্বে ছিলেন সাব ইন্সপেক্টর রামেশ্বর কয়াল।প্রথমে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

সেই রাতে সাব ইন্সপেক্টর রামেশ্বর কয়াল এক নারীকে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে। এ সময় আরেক নারীকে অন্য একটি কক্ষে আটকে রাখা হয়।অভিযুক্ত বিএসএফ সদস্যকে সাময়িক বরখাস্ত করে বিভাগীয় তদন্তও শুরু করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী।বনগাঁ মহকুমা আদালতের সরকারি আইনজীবী সমীর দাস জানান, গ্রেপ্তার বিএসএফ সদস্যকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

ভারতের স্থানীয় গণমাধ্যমে ধর্ষণের শিকার ওই নারীকে অনুপ্রবেশকারী বাংলাদেশি বলে উল্লেখ করা হয়। তিনি ও তার সঙ্গী গুজরাটে শাড়ির ব্যবসা করতেন। তিন বছর ধরে বিভিন্ন সময়ে তারা ভারত-বাংলাদেশে আসা যাওয়া করতেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :