ভিত্তিহীন নিউজে'র প্রতিবাদ জানিয়েছেন র‍য়্যাল আল্ট্রাসাউন্ড এন্ড হসপিটাল কতৃপক্ষ আঃ মালেক

ভিত্তিহীন নিউজে’র প্রতিবাদ জানিয়েছেন র‍য়্যাল আল্ট্রাসাউন্ড এন্ড হসপিটাল কতৃপক্ষ আঃ মালেক

তাহেরপুর

বাগমারা প্রতিনিধিঃ

অনলাইন পত্রিকা প্রকাশিত নিউজের প্রতিবাদ জানিয়েছেন র‍য়্যাল আল্ট্রাসাউন্ড এন্ড হসপিটাল কতৃপক্ষ মোঃ আঃ মালেক সরকার।

জুন ১, ২০২২; সময়: ১১:২৭ pm তারিখে অনলাইন পত্রিকা হেডলাইন লেখা রয়েছে রাজশাহীতে বন্ধ হলো ৪০ অবৈধ ক্লিনিক – ডায়াগনস্টিক, তার মধ্যে উল্লেখ করা হয় বাগমারা বেশ কয়েকদিন ক্লিনিকের নাম এরমধ্যে র‍য়েল আল্ট্রাসাউন্ড এন্ড ডায়াগনস্টিক নাম উল্লেখ করা হয়।

বাগমারা র‍য়েল আল্ট্রাসাউন্ড এন্ড ডায়াগনস্টিক একটি প্রতিষ্ঠান যা রাজশাহী বাগমারা উপজেলা তাহেরপুর পৌরসভা ইতিপূর্বে বড় মসজিদের ও বর্তমান বড় পরিসরে সেবার মান বৃদ্ধি লক্ষে তাহেরপুর খন্দকার মসজিদে নার্সারীর পাশে অবস্থিত।।

প্রকাশিত নিউজের বিষয়ে মোঃ আঃ মালেক সরকার বলেন, প্রকাশিত নিউজের কোন ভিত্তি নেই, এই রকম নিউজ আমার সহ জাতির জন্য হুকমিসরুপ। আমি আমার প্রতিষ্ঠানে সেবার মান বৃদ্ধি করতে বড় পরিসরে জায়গা নিয়েছি খন্দকার মসজিদে এখানে।। আমার প্রতিষ্ঠান বাগমারা বি গেট মধ্যে একটি যা রাজশাহীর কয়েকটির মধ্যে আমার একটি, প্রতিষ্ঠানের কাগজপত্র থেকে শুরু করে সব কিছু সঠিক, কয়েকদিনের মধ্য ক্লিনিক ভিজিটিং করার কথা আমার ক্লিনিক এখনো অডিং আসে নাই ভিজিট করতে অফিসাদের অপেক্ষা আমরা রয়েছি, তাছাড়া আগের সেবাগুলো চালু রেখেছি ভিত্তিহীন নিউজের তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি এই সাথে সাথে মিথ্যা ভিত্তিহীন নিউজ বর্জন ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার সত্য সঠিক তথ্য তুলে ধরা জন্য অনলাইন পএিকার সম্পাদকের আহবান দৃষ্টি আকর্ষণ করছি।।

সেবা নিন সুস্থ থাকুন সেবা নিতে চলে আসুন আপনাদের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান র‍য়েল আল্ট্রাসাউন্ড এন্ড ডায়াগনস্টিক,খন্দকার নাসারী’র পাশে আপনাদের সেবা আমাদের প্রধান লক্ষ্য উদ্দেশ্য।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :