ভোলায় স্বর্ণের দোকানে চুরি করে রাজশাহী এসে ধরা ৩ যুবক

ভোলায় স্বর্ণের দোকানে চুরি করে রাজশাহী এসে ধরা ৩ যুবক

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকা থেকে মঙ্গলবার সন্ধ্যায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে স্বর্ণালঙ্কার ও বেশকিছু দেশি-বিদেশি তামার পয়সা উদ্ধার করা হয়।

পুলিশের দাবি তারা স্বর্ণলঙ্কার ও পয়সাগুলো সুদূর ভোলার একটি স্বর্ণের দোকান লুট করে হাতিয়ে নিয়েছে। রাজশাহীতে আসার উদ্দেশ্যও সন্দেহজনক।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভোলা জেলার চরফেশন থানা এলাকার মৃত আবু কালামের ছেলে রুবেল হেসেন (২৪) ও তার ভাই রাসেল (২৮) এবং একই জেলার লালমোহন থানাধীন রোমাগঞ্জ গ্রামের আবু তেহের মাঝির ছেলে নয়ন (২৩)।

শিরোইল বাস টার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই নাসির জানান, গ্রেপ্তারের পর প্রথমিক জিজ্ঞাসাবাদে তারা কিছু তথ্য দিয়েছে। ভোলা জেলার একটি স্বর্ণালঙ্কারের দোকান লুট করে ঢাকায় গিয়ে আত্মিয়ের বাড়িতে ঘুরতে যায় তারা। এরপর সেখান থেকে তিনজন রাজশাহীতে আসে। রাজশাহীতে আসার উদ্দেশ্য এখন পর্যন্ত জানা যায়নি।

তবে শিরোইল বাস টার্মিনালে তাদের গতিবিধি দেখে সন্দেহজনক মনে হয় পুলিশ বক্সের সদস্যদের। এসময় তাদেরকে তল্লাশি করে উল্লেখযোগ্য পরিমাণ স্বার্ণালঙ্কার ও দেশি বিদেশি পয়সা উদ্ধার করা হয়। স্বর্ণলঙ্কারগুলোর মধ্যে নাকফুল ও হাতের ব্রেসলেট উল্লেখযোগ্য।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :