মহাদেবপুর উপজেলার ১০ ইউনিয়নে নৌকা’র মাঝি হলেন যারা

মহাদেবপুর উপজেলার ১০ ইউনিয়নে নৌকা’র মাঝি হলেন যারা

রাজশাহী

স্টাফ রির্পোটারঃ

নওগাঁর মহাদেবপুর উপজেলার ১০ টি ইউনিয়নে নৌকা’র মাঝি হলেন যারা। আগামী ২৩ শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে মহাদেবপুর উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১০ ইউনিয়নে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নবীন-প্রবীন সমন্বয়ে আওয়ামীলীগ ও যুবলীগের ১০ নেতাকে ২১ নভেম্বর রবিবার আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হয়েছে।

আগামী ২৩ ডিসেম্বর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যারা নৌকা প্রতিকে নির্বাচন করবেন, মহাদেবপুর উপজেলা সদর ইউনিয়নে তরুন সমাজ সেবক সাঈদ হাসান তরফদার শাকিল, খাজুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং বর্তমান চেয়ারম্যান বেলাল উদ্দিন, চাঁন্দাশ ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এস এম নুরুজ্জামান মিলন, উত্তরগ্রাম ইউনিয়নে মোঃ বজলুর রশিদ, সফাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগ সদস্য অধ্যক্ষ ময়নুল ইসলাম, রাইগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আরিফুর রহমান সরদার আরিফ, চেরাগপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান শিবনাথ মিশ্র, ভীমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী মন্ডল, এনায়েতপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মেহেদী হাসান মিঞা এবং হাতুড় ইউনিয়নে মোশারফ হোসেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :