মাদক বিরধী অভিযানে প্রশংসায় ভাসছেন বাগমারা থানা পুলিশ গাঁজার গাছসহ গ্রেফতার ১

মাদক বিরধী অভিযানে প্রশংসায় ভাসছেন বাগমারা থানা পুলিশ গাঁজার গাছসহ গ্রেফতার ১

রাজশাহী

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

রাজশাহীর বাগমারায় ৪৫টি গাঁজার গাছসহ মনিরুজ্জামান চঞ্চল (৫০) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। চঞ্চলের বাড়ি মাড়িয়া ইউনিয়নের তেলিপুকুর গাঙ্গোপাড়া গ্রামে। তিনি একই এলাকার মৃত খন্দকার আশরাফুল ইসলামের ছেলে। দীর্ঘদিন থেকে চঞ্চল তার বাড়ির দক্ষিণ পাশে ইটের প্রাচীরে ঘেরা জায়গায় গাঁজা চাষ করে বিক্রয় করে আসছিল বলে দাবি এলাকাবাসীর ।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পুলিশ তার বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় সেখানে থাকা ৪৫টি গাঁজার গাছ উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে চঞ্চল। পরে গাঁজার গাছসহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ঘটনায় বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মনিরুজ্জামান চঞ্চলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, গাঁজার গাছসহ চঞ্চলকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।ইতিমধ্যে মাদক বিরোধী অভিযানে বাগমারার বিভিন্ন জায়গায় থেকে বেশ কয়েক জন কে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেল হাজতে পাঠানো হয়।

এছাড়াও বাগমারা উপজেলার তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ২ দিন আগে বেশ কয়েক জন কে আটক করতে সক্ষম হন।বাগমারা উপজেলা হবে সম্পুর্ন মাদক মুক্ত। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা চান বাগমারা থানা পুলিশের ওসি মোস্তাক আহমেদ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :