মালদ্বীপকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ

মালদ্বীপকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ

খেলাধুলা

রাজশাহী টাইমস ডেক্সঃ

শ্রীলঙ্কার প্রাইম মিনিস্টার মাহিন্দা রাজাপাকসে চার জাতি টুর্নামেন্টে মালদ্বীপকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ

তপু বর্মনের পেনাল্টি থেকে গোল আদায় করে মালদ্বীপকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে জয় তুলে নিল বাংলাদেশ। শ্রীলঙ্কায় চার জাতির ফুটবল টুর্নামেন্টে প্রথম জয়ের দেখা পেল লাল সবুজের প্রতিনিধিরা। ২০০৩ সালের পর বাংলাদেশ জাতীয় ফুটবল দল মালদ্বীপকে হারাতে পারেনি। দীর্ঘ ১৮ বছর পর মালদ্বীপকে হারালো জামাল ভূঁইয়ার দল।

এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে শেষের ভাগে এসে পয়েন্ট হারিয়েছিল বাংলাদেশ। আজ (শনিবার) অবশ্য ভাগ্য বিধাতা বাংলাদেশের দিকে তাকিয়েছে। ৮৭ মিনিটে বাংলাদেশ মালদ্বীপের বিপক্ষে পেনাল্টি পায়। সেই পেনাল্টি থেকে তপু বর্মণ গোল করেন। এই গোলে বাংলাদেশ ২-১ গোলে মালদ্বীপকে হারিয়েছে। এর আগে প্রথমার্ধে বাংলাদেশের প্রথম গোলটি আসে জামাল ভুঁইয়ার পা থেকে। প্রথমার্ধের শেষের দিকেই মালদ্বীপ গোল পরিশোধ করে খেলায় ফিরে আাসে। এরপর দ্বিতীয়ার্ধে পাল্টা আক্রমণে দুই দল ম্যাচটিকে জমিয়ে তোলে। তবে শেষ হাসি হেসেছে বাংলাদেশই। তপুর পেনাল্টি থেকে বল মালদ্বীপের জালে জড়াতেই উচ্ছাসে ভাসে জামালরা।

বাংলাদেশের একাদশ:

আনিসুর রহমান জিকো (গোলরক্ষক ), তপু বর্মণ, টুটুল হোসেন বাদশা, রহমত মিয়া , সুশান্ত ত্রিপুরা, জামাল ভূইয়া, রাকিব হোসেন, আতিকুর রহমান ফাহাদ, হৃদয়, সুমন রেজা ও মোহাম্মদ ইব্রাহীম।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :