যথাযথ মর্যাদায় চারঘাটে স্থানীয় গণহত্যা দিবস পালিত!

যথাযথ মর্যাদায় চারঘাটে স্থানীয় গণহত্যা দিবস পালিত!

রাজশাহী

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর চারঘাটে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে চারঘাট গণহত্যা দিবস। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে চারঘাট পল্লী বিদ্যুৎ মোড়ে অবস্থিত শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শুরু হয় গণহত্যা দিবসের কর্মসূচী।

উপজেলা পরিষদ, পৌরসভা, বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা শাখা ও এর বিভিন্ন অংগ সংগঠন, থানাপাড়া সোয়ালোজ, পদ্মা বড়াল থিয়েটারসহ সাংস্কৃতিক, পেশাজীবি, শ্রমজীবি সংগঠনের পক্ষ থেকে ১৭৪ জন শহীদের নাম সম্বলিত স্মৃতিস্তম্ভ এ পুস্পস্তপক অপর্ন করে ৭১ এ ১৩ই এপ্রিল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরাবতা পালন ও দোয়া করা হয়। এদিকে থানাপাড়া সোয়ালোজের উদ্যেগে শহীদদের প্রতি শ্রদ্ধা ও আত্মার মাগফিরাত কামনা করে কোরআন পাঠ ও দোআ করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আল মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হানুল হক রানা, ৫নং পৌর ওয়ার্ড কাউন্সিলর আজমল হোসেন মতিসহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ, কাউন্সিলরবৃন্দ ও বিভিন্ন পেশাজীবির লোকজন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :