রাজশাহীতে অশ্লীল ভিডিও ও ছবি পোস্ট করায় যুবক গ্রেফতার

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রাজশাহী মহানগরীতে সাইবার ক্রাইম ইউনিটের প্রত্যক্ষ তত্বাবধানে পবা থানা পুলিশ অভিযান চালিয়ে ফেসবুকে  অশ্লীল ভিডিও ও ছবি পোস্ট করার অপরাধে ১ জনকে গ্রেফতার করেছে। ঘটনা সূত্রে জানা যায় মোসাঃ সাদিয়া আক্তার (ছদ্মনাম) ও মোঃ শাফিউল ইসলামদ্বয় পূর্ব পরিচিত এবং দূরসম্পর্কে মামা ভাগ্নী।

তারা দুইজনেই একসাথে লেখাপড়া করতো। মোসাঃ সাদিয়া আক্তার (ছদ্মনাম)  এর নাম ও ছবি ব্যবহার করে মোঃ শাফিউল ইসলাম একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলে মোসাঃ সাদিয়া আক্তারে  বিভিন্ন অশ্লীল ভিডিও ও ছবি ফেসবুকে পোস্ট করাসহ সাদিয়ার বিভিন্ন আত্বীয়-স্বজনের ম্যাসেঞ্জারে প্রেরণ করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে গত ২০ মে ২০২১ পবা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলার রুজু পরপরই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের প্রত্যক্ষ তত্বাবধানে আসামীর অবস্থান সনাক্তপূর্বক পবা থানার পুলিশের এসআই দেবাশীষ দাস ও তার টিম

শুক্রবার রাত ৩.০০ টায় নওগাঁ জেলার মহাদেবপুর থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে হাসানপুর গ্রাম হতে আসামী মোঃ শাফিউল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :