রাজশাহীতে আইপিএল ঘিরে অনলাইনে জুয়া, ৮ জুয়ারিকে আটকের পর মুচলেকায় ছাড়

রাজশাহীতে আইপিএল ঘিরে অনলাইনে জুয়া, ৮ জুয়ারিকে আটকের পর মুচলেকায় ছাড়

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক:

আইপিএল ক্রিকেট খেলাকে কেন্দ্র করে অনলাইনে জুয়া খেলা অবস্থায় ৮ জুয়ারিকে হাতেনাতে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত মঙ্গলবার (১৩ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো-নগরীর রাজপাড়া থানার বসুয়া উত্তরপাড়া এলাকার হাফেজ মোল্লার ছেলে মো. রুবেল হোসেন, শ্রীরামপুর এলাকার মো. টুটুল শেখের ছেলে মো. বিশাল, চণ্ডিপুর এলাকার মো. রাজুর ছেলে মো. বুলবুল, একই এলাকার মো. আলী পান্নার ছেলে মো. তুষার আহম্মেদ, ভাটাপাড়া এলাকার মো. মাইনুল ইসলামের ছেলে মো. মিলন, বোয়ালিয়া থানার কয়েরদাড়া বিলপাড়া এলাকার মো. নাজিম শেখের ছেলে মো. স্বজল, মতিহার থানার ধরমপুর এলাকার মো. আলতাব হোসেনের ছেলে মো. আনোয়ার পারভেজ ও কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া এলাকার মো. জাহানের ছেলে মো. ফরিদুল ইসলাম হামিম।

নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল জানান, রাজশাহী মহানগর এলাকায় অপরাধ নির্মুল করার লক্ষ্যে মহানগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিকের নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গত মঙ্গলবার নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮ জনকে অনলাইনে জুয়া খেলা অবস্থায় আটক করে।

তিনি আরও জানান, মহানগরীর বিভিন্ন জায়গায় সম্ভ্রান্ত পরিবারের কিশোর এবং যুবক ছেলেরা বাবা-মাকে না জানিয়ে অনলাইনে আপিএল ক্রিকেটে জুয়া খেলায় জড়িয়ে যাচ্ছে। ফলে এই সব ছেলেরা ছিনতাইসহ বিভিন্ন অপকর্মে জড়াচ্ছে। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা একে অন্যের সঙ্গে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আপিএল ক্রিকেট খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

তিনি আরও জানান, পরে আটককৃতদের অভিভাবকদের সাথে মহানগর পুলিশ কমিশনার সরাসরি সচেতনামূলক কথাবার্তা বলে এবং আটককৃতরা ভবিষ্যতে এরূপ কর্মকাণ্ডে জড়িত হবে না মর্মে মুচলেকা দিলে তাদেরকে স্ব-স্ব অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :