রাজশাহীতে আজ থেকে করোনার গণটিকাদান ২য় ডোজ শুরু

রাজশাহীতে আজ থেকে করোনার গণটিকাদান ২য় ডোজ শুরু

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীর ৩০টি ওয়ার্ডে মোট ৮৪টি কেন্দ্রে আজ থেকে করোনার ২য় ডোজের গণটিকাদান শুরু হয়েছে। ইতিপূর্বে যারা ওয়ার্ড পর্যায়ে মর্ডানার ১ম ডোজ টিকা গ্রহণ করেছেন, তাদেরকে ২য় ডোজ টিকা দেয়া হচ্ছে।

রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম জানান, সরকারী নির্দেশনা অনুসরণে গত ৭ ও ৮ই আগস্ট করোনার প্রথম ডোজ টিকা প্রদান করেছিলেন তারই ২য় ডোজ যথাক্রমে ৭ ও ৮ই সেপ্টেম্বরে, ১৪ই আগস্ট যারা প্রথম ডোজ নিয়েছিলেন তারা আগামী ১১ই সেপ্টেম্বর এবং গত ১৬ই আগস্ট প্রথম ডোজ গ্রহণ করেছিলেন তারা আগামী ১২ই সেপ্টেম্বর তারিখে টিকা গ্রহণ করবেন।

শুধুমাত্র টিকাদান রেজিস্ট্রেশন কার্ড ও এসএমএস প্রাপ্তি সাপেক্ষে আগে যে কেন্দ্রে ১ম ডোজ টিকা গ্রহণ করেছিলেন ঐ একই কেন্দ্রে ২য় ডোজ টিকা গ্রহণ করবেন গ্রহীতারা।

এছাড়াও, ৭,৮,১১ ও ১২ই সেপ্টেম্বর টিটিসি, সংক্রামক ব্যাধি হাসপাতাল, পুলিশ হাসপাতাল ও সিএমএইচ এ যথারীতি টিকাদান কর্মসূচিও চালু থাকবে।

রাজশাহী সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় প্রথমবারের মতো ২য় ডোজ টিকাদান ক্যাম্পেইন সফল করতে মহানগরবাসীর সহযোগিতা কামনা করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :