রাজশাহীতে আনসার সদস্য মিজান হত্যাকান্ডের ঘটনায় তার বন্ধু মাধব গ্রেপ্তার

রাজশাহীতে আনসার সদস্য মিজান হত্যাকান্ডের ঘটনায় তার বন্ধু মাধব গ্রেপ্তার

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে ছুরিকাঘাতে আনসার সদস্য মিজানুর রহমান মিজান হত্যাকান্ডের ঘটনায় তার বন্ধু মাধব সরকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টার দিকে জেলার পুঠিয়া বাজার থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক।

তিনি জানান, মাধব সরকারকে গ্রেপ্তারে পুলিশের একটি টিম কাজ করছিল। রাতেই অভিযান চালিয়ে পুঠিয়া থেকে পুলিশ মাধবকে গ্রেপ্তার করেছে। তার বাড়ি হেতেমখাঁ সবজিপাড়ায়।

এর আগে শনিবার রাত ৮টার দিকে নগরীর হেতেমখাঁ নেসকো অফিসের পিছনে ছুরিকাঘাত করা হলে মিজানুর রহমান মিজানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মিজানুর রহমান মিজান হেতেমখাঁ সবজিপাড়া এলাকার মিন্টু মিয়ার ছেলে। মিজান সখিপুর আনসার বাহিনীর সদর দপ্তরে কর্মরত এবং হ্যান্ডবলের জুনিয়ার কোচ ছিলেন।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, ছুটিতে মিজানুর রহমান রাজশাহীতে এসেছিলেন। সন্ধ্যায় বিদ্যুৎ ভবনের পাশের গলিতে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। এসময় মোবাইলের লাইট বন্ধ করা নিয়ে এক বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হয়। এ সময় হেতমখাঁ এলাকার মাধব নামের এক বন্ধু তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে।

এতে তিনি গুরুতর আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার অপর তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে মাধব পালাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :