রাজশাহীতে ঈদ মার্কেটে সক্রিয় পকেটমার

রাজশাহীতে ঈদ মার্কেটে সক্রিয় পকেটমার

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে ঈদ মার্কেটে পকেটমারের ঘটনায় ৫০ হাজার টাকাসহ এক পকেটমারকে হাতেনাতে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম পলাশ হাসান (২৮)। এ ঘটনায় তার দুই সহযোগীকে খুঁজছে পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, সাগর (ছদ্মনাম) গত ৬ মে বেলা সাড়ে ১১টার দিকে নগরীর আল-আরাফা ইসলামী ব্যাংক লি. সাহেব বাজার শাখা হতে দুই লাখ টাকা উত্তোলন করে সাহেব বাজার কাপড় পট্টি সাহেব আলী বস্ত্র বিতানের সামনে দাড়িয়েছিলেন। এসময় একজন ব্যক্তি সাগরের ব্যাগে হাত দিয়ে ৫০০ টাকা নোটের দুইটি বান্ডিলে থাকা মোট এক লাখ টাকা গোপনে বের করে নেয়।

এর মধ্যে তার সহযোগীকে ৫০ হাজার টাকার একটি বান্ডিল দিয়ে দেয়। সাগর বিষয়টি বুঝতে পেরে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে পাশেই থাকা মার্কেট নিরাপওায় নিয়োজিত বোয়ালিয়া মডেল থানার টহল পুলিশ আসামী পলাশ হাসানকে ৫০ হাজার টাকার একটি বান্ডিলসহ আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত পলাশ হাসান পকেটমারের ঘটনা স্বীকার করেছে এবং এ ঘটনায় তারা তিন জন জড়িত বলে জানায়। পলাশ তার অপর দুই সহোযোগী আসামীর নাম ঠিকানা প্রকাশ করেছে এবং অবশিষ্ট ৫০ হাজার টাকার বান্ডিলটি সে তার অপর সহোযোগী মোঃ হাসানকে দিয়েছে বলেও জানায়।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং চুরি যাওয়া অবশিষ্ট টাকা উদ্ধারসহ পলাতক আসামীদ্বয়কে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে জানিয়েছেন বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :