রাজশাহীতে করোনার সংক্রমণ ঠেকাতে মাঠে নামছে পুলিশ

রাজশাহীতে করোনার সংক্রমণ ঠেকাতে মাঠে নামছে পুলিশ

রাজশাহী

রাজশাহী টাইমস ডেক্সঃ

আজ থেকে রাজশাহীতে করোনা সংক্রমণ রোধে মাঠে নামছে পুলিশ। দেশের বিভিন্ন স্থানের মত বিভাগীয় শহর রাজশাহীতেও করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েছে। উদ্ভুত পরিস্থিতিতে রোববার (২১ মার্চ) থেকে মাঠে নামছে পুলিশ।

এরইমধ্যে ঢাকা সদর দফতর থেকে আইজিপির নির্দেশনাও এসেছে। এই নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে বাইরে বের হলে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, মানুষের মধ্যে সচেতনতা বাড়ানো ও উদ্বুদ্ধকরণের লক্ষ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবে পুলিশ।

এছাড়া প্রয়োজনে আইন প্রয়োগ করবে। রাজশাহী জেলা ও মহানগরে একযোগে কর্মসূচি শুরু করবে পুলিশ। রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে রোববার সকাল ১০টায় রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে অসচ্ছল মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আব্দুল বাতেন। এ সময় রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত থাকবেন।

এদিকে, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস জানান, রোববার বেলা ১১টায় মহানগরের সাহেববাজার জিরোপয়েন্টে করোনার সংক্রমণ প্রতিরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করবে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। আরএমপি কমিশনার মো. আবু কালম সিদ্দিক এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। তার নেতৃত্বে মহানগরবাসীকে স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করা হবে। এছাড়া মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :