রাজশাহীতে জালটাকা সহ যুবক আটক, আরএমপি ধারায় চালান!

রাজশাহীতে জালটাকা সহ যুবক আটক, আরএমপি ধারায় চালান!

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে জালটাকা সহ রাকেশ (২১) নামের এক যুবক আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। তবে তার নামে জাল টাকা সংক্লান্ত কোন মামলা হয়নি।

আজ বৃহস্পতিবার সকালে তাকে আরএমপি ধারায় চালান দেয়া হয়েছে। এর আগে গত বুধবার বিকেল সাড়ে চারটার দিকে নওহাটা বাজার থেকে ওই যুবককে আটক করে সাধারন জনতা। পরে তাকে পবা থানায় পুলিশে সোপর্দ করা হয়। আটককৃত ওই রাকেশ বায়া বাজার এলাকার বাবুর ছেলে।।

স্থানীয়রা জানায়, নওহাটা বাজার ৫’শত টাকার জাল নোট দিয়ে একটি দোকানে সিগারেট ক্রয় করার সময় তাকে দোকানী তাকে আটক করেন। পরে হৈচৈ শুরু হয় যুবকের সাথে। জড়ো হয় স্থানীয়রা। এ সময় পুলিশে খবর দেন তারা। পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবকের পকেট তল্লাশী করে আরও কয়েকটি জাল ৫’শত টাকার নোট উদ্ধার কবে বলেও জানায় স্থানীয়রা। পরে পবা থানা পুলিশ উপস্থিত জনতার মাঝ থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে পবা থানার (ওসি)  মোঃ গোলাম মোস্তফা জানান, ৫’শ টাকার একটি জাল নোটসহ রাকেশ নামের এক যুবককে আটক করে জনতা। পরে তারা থানায় খবর দেন। খবর পেয়ে নওহাটা বাজার থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তবে জাল টাকার ব্যপারে কেউ বাদি না হওয়ায়, গতকাল বৃহস্পতিবার তাকে আরএমপি ধারায় চালান দেয়া হয়েছে। 

ওসি আরও বলেন, শাহমখদুম জোনের এসি ও ডিসি স্যারের নির্দেশ অনুযায়ী তাকে আরএমপি ধারায় মামলা দিয়ে কোর্টে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশানার মোঃ রুহুল কুদ্দুস এর নিকট জানতে চাইলে তিনি বলেন, জাল টাকাসহ আটক হলে আরএমপি ধারায় চালান দেয়ার কথা না। কিন্তু বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে পরে জানাবেন বলেও জানান তিনি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :