রাজশাহীতে ডিবি’র জালে ভুয়া রেল কর্মকর্তা আটক

রাজশাহীতে ডিবি’র জালে ভুয়া রেল কর্মকর্তা আটক

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে রেল কর্মর্তা পরিচয় দেওয়া এক প্রতারকে  আটক  করেছে আরএমপি মহানগর ডিবি পুলিশের একটি টিম। 

বাদী এম.এ হাসান এর অভিযোগের প্রেক্ষিতে,রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক  তত্ত্বাবধায়নে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গতকাল রবিবার রাত্রি ০৯.৩০ মিনিটের সময় রেলগেট স্টেশন রোড সংলগ্ন এলজি শো-রুম রেলভবন সংলগ্ন শাখার সামনে থেকে  মোঃ রফিকুল ইসলাম (২৯)কে আটক করা হয়। 

আটককৃত আসামি, নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল গ্রামের বাঁশিলা(নদীর ধার) এলাকার মোঃ আমির হোসেনের ছেলে।পুলিশের ভাষ্যমতে,  রফিকুল ইসলাম দীর্ঘদিন যাবৎ নিজেকে রেলপথ মন্ত্রণালয়ের একজন উপ-সচিব পদমর্যাদার কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে রাজশাহী মহানগরীসহ দেশের বিভিন্ন জেলার চাকুরী প্রত্যাশী সহজ সরল প্রার্থীদের বাংলাদেশ রেলওয়েতে চাকুরী দেওয়ার কথা বলে মোটা অংকের অর্থ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়ে আসছে।বাদী হাসানের কাছে রেলওয়েতে চাকুরীর জন্য ব্যাংক ড্রাফট বাবদ ১,২০০/-টাকা এবং অগ্রীম ৫০,০০০/- টাকা দাবি করে।

বাদীর নিকট নগদ অর্থ না থাকায় তিনি আসামীকে ব্যাংক ড্রাফট বাবদ ১,২০০/- টাকা প্রদান করেন এবং আসামীর দেওয়া  চাকুরীর ভুয়স আবেদনপত্র পূরণ করে।

বাদীর সন্দেহ হলে বাদী মোবাইল ফোনের মাধ্যমে ডিবি অফিসে ঘটনার বিষয়ে জানায় বলে জানান এই ভুক্তভোগী।এ সংক্রান্তে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :