রাজশাহীতে ডিবি’র জালে ভুয়া সেনাবাহিনীর কর্ণেল আটক

রাজশাহীতে ডিবি’র জালে ভুয়া সেনাবাহিনীর কর্ণেল আটক

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহীঃ 

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি। এরই ধারাবাহিকতায়,রাজশাহী মহানগরীরতে সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দেওয়া প্রতারকে আটক করে আরএমপি মহানগর ডিবি পুলিশের একটি টিম। 

পুলিশের ভাষ্যমতে, মোসাঃ রুবাইয়া ইসলাম এর অভিযোগের প্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি)মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম পুলিশ পরিদর্শক(নিরস্ত্র) মোঃ আশিক ইকবাল এবং এসআই/মোঃ মাহফুজুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স গতকাল বিকাল ০৫.৩০ মিনিটের সময়  অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানাধীন আলুপট্টি মোড়  “টিএফসি রেস্টুরেন্ট” থেকে প্রতারক মোঃ রবিউল আওয়াল(২৭)কে আটক করে।

আটককৃত প্রতারক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পিয়ালীমারী এলাকার মোঃ তোজ্জামেল হকের ছেলে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত প্রতারক জানান, সে দীর্ঘদিন থেকে নিজেকে বাংলাদেশ সেনাবাহিনীর কর্ণেল পরিচয় দিয়ে রাজশাহী মহানগরীসহ দেশের বিভিন্ন জেলার চাকুরী প্রত্যাশী সহজ সরল প্রার্থীদের বাংলাদেশ সেনাবাহিনীর মনোগ্রাম সম্বলিত ভুয়া নিয়োগপত্র প্রদান করে মোটা অংকের অর্থ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আসামী মোঃ রবিউল আওয়াল বাদী মোসাঃ রুবাইয়া ইসলাম কাছে থেকে গত ১১মে নগরীর  বর্ণালী মোড়ে চাকুরীর বিনিময়ে চুক্তিকৃত ৪,০০,০০০/- চার লক্ষ টাকার মধ্যে নগদ ৫০,০০০/- টাকা গ্রহণ করে এবং বাদীকে বগুড়া সেনানিবাসে ষ্টোর কিপার পদে বাংলাদেশ সেনাবাহিনীর মনোগ্রাম সম্বলিত একটি ভুয়া নিয়োগপত্র প্রদান করে। বাদীর নিয়োগ পত্রটি যাচাই বাছাই করে সন্দেহ হলে ডিবি অফিসে এসে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ সংক্রান্তে বোয়ালিয়া মডেল থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :