রাজশাহীতে তিন দিনব্যাপী ইমারজিং রাজশাহী ফেস্টের উদ্বোধন

রাজশাহীতে তিন দিনব্যাপী ইমারজিং রাজশাহী ফেস্টের উদ্বোধন

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রাজশাহীতে তিন দিনব্যাপী ইমারজিং রাজশাহী ফেস্ট ২০২১ উদ্বোধন হয়েছে। শুক্রবার সকালে চেম্বার ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইমারজিং রাজশাহী ফেস্ট ২০২১ কেক কেটে এর উদ্বোধন করেন বিশিষ্ট সমাজেসেবী ও নারী নেত্রী এবং ঐক্য ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহীন আক্তার রেনী।

তরুণ উদ্যোক্তাদের উদ্যোগকে আরো গতিশীল করার লক্ষ্যে ১২ হতে ১৪ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত তিন দিনব্যাপী এ আয়োজন।এ সময় প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, ক্লিক টু বাই কতর্ৃক আয়োজিত রাজশাহীর তরুণ উদ্যোক্তাদের নিয়ে কাজ করে যাওয়া এই সংগঠনটি তরুণ উদ্যোক্তাদের উদ্যোগকে আরো গতিশীল করবে।

ক্লিক টু বাই কতর্ৃক আয়োজিত এই ইমারজিং রাজশাহী ফেস্ট ২০২১ এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন। আকর্ষণীয় বর্ণিল আয়োজনটির সহযোগিতার রয়েছে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, ইএসডিপি-বিডা, ঐক্য ফাউন্ডেশন এবং চ্যানেল আই।

উদীয়মান তরুণ উদ্যোক্তাদের উৎসাহিত করতে ভারত এবং নেপাল দূতাবাসও এই উদ্যোগে সামিল হচ্ছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোঃ মনিরুজ্জামান, মুসলিম কসমেটিকস এন্ড হারবাল কেয়ার চেয়ারম্যান ও অনুষ্ঠানে টাইটেল স্পন্সর এবং রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক মোঃ মাসুম সরকার। 

স্বাগত বক্তব্য রাখেন এর ম্যানেজিং পার্টনার এবং রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সম্মানিত পরিচালক মোঃ সুলতান মাহমুদ সুমন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উদ্যোক্তা প্রতিনিধি দিলারা ও ওয়েব এর  সভাপতি আন্জুম আরা লিপি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :