রাজশাহীতে দূরপাল্লা বাস বুকিং শ্রমিক কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাজশাহীতে দূরপাল্লা বাস বুকিং শ্রমিক কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রাজশাহীতে বাস-কোচ বুকিং শ্রমিক-কর্মচারীদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সহযোগীতায় আজ শুক্রবার (২৫ জুন)  সকাল ১০ টায় রাজশাহী রেলওয়ে ষ্টেশন চত্বরে খাদ্য সামগ্রী হিসেবে চাল ও ডাল বিতরণ করেন সংগঠনটির সভাপতি ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। অনুষ্ঠান পরিচালনা করেন শফিকুল ইসলাম। 

বিতরণ অনুষ্ঠানে কাউন্সিলর তৌহিদুল হক সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জাতীয় শ্রমিকলীগ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল।আরও উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, কার্যনির্বাহী সদস্য ইসমাইল হোসেন, জাতীয় শ্রমিকলীগ মহানগর শাখার যুগ্ম সম্পাদক আইনুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সহ-সম্পাদক জুয়েল ও রেলওয়ে শ্রমিকলীগ ওপেনলাইন শাখার সভাপতি জহুরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

উল্লেখ্য সংগঠনের ২১৫ জন সদস্যদের প্রত্যেকের মধ্যে ৮ কেজি করে চাল ও ২ কেজি করে ডাল বিতরণ করা হয়এ সময়ে কাউন্সিলর বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনায় কর্মহীন ও আক্রান্তদের মুখে একমুঠো খাবার তুলে দিতে আপ্রান চেষ্টা করে যাচ্ছেন। তিনি নিজেকে মানবতার সেবায়  সার্বক্ষনিক ব্যাস্ত রেখেছেন। এছাড়াও করোনা থেকে জনগণকে রক্ষা করতে বিভিন্ন দেশ থেকে টিকা নিয়ে এসেছেন।

সেইসাথে জনগণকে এই মহামারী করোনার কবল থেকে রক্ষা করতে প্রায় দেশব্যাপি লকডাউন দিয়ে রেখেছেন। এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় অর্থ ও খাদ্য সংকটে পড়েছেন বলে জানান তিনি। প্রধানমন্ত্রীর নির্দেশনা এবং মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় খাদ্য সামগ্রীসহ অন্যান সহযোগিতা তিনি অব্যাহত রাখবেন  বলে জানান কাউন্সিলর সুমন।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :