রাজশাহীতে নাশকতামূলক গোপন বৈঠক'র সময় ১২ জন আটক

রাজশাহীতে নাশকতামূলক গোপন বৈঠক’র সময় ১২ জন আটক

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী মহানগরীতে জামায়াত-শিবিরের সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার লক্ষে গোপন বৈঠক করার অপরাধে জামায়াত-শিবিরের ১২ সদস্যকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য সংগ্রহ ফরম, ইয়ানত আদায়ের হিসাব বহি ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার হয়।

গতকাল শনিবার (২৩ অক্টোবর)দুপুর ১২.৩০ মিনিটের সময় আরএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে নগরীতে জামায়াত-শিবিরের সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক গোপন বৈঠকে ১২ জন জামায়াত-শিবিরের সক্রিয় কর্মী আটক সংক্রান্তে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক আটক সংক্রান্ত বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। 

গ্রেফতারকৃত আসামীরা হলো মোঃ মনিরুল ইসলাম (৫০), মোঃ কলিম উদ্দিন (৬৮), আব্দুল মতিন (২৫),  মোঃ আব্দুল মমিন (২৫),  মোঃ ফয়সাল আহমেদ (২০),  মোঃ আজাহার আলী (৩৫),  মোঃ আবু বক্কর (৪২), মোঃ আব্দুর রব (৩০), মোঃ উজ্জল হোসেন (৩৪), মোঃ আব্দুল হালিম(৩৫), মোঃ ওবেদ (৫০) ও  মোঃ আবুল হোসেন (৬১)।

ঘটনা সূত্রে জানা যায়, (২২ অক্টোবর) শুক্রবার সন্ধ্যা ৭.০৫ মিনিটের সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, পবা থানার অফিসার ইনচার্জ সিরাজুম মনির ও মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিমের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে পবা থানার পালোপাড়া মধ্যপাড়া গ্রামের একটি বাড়ীতে জামায়াত শিবিরের কয়েকজন সদস্য দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকান্ড পরিচালনার লক্ষে গোপন বৈঠক করা অবস্থায় ১২ জন সক্রিয় কর্মীদেরকে  গ্রেফতার করা হয়। 

এসময় গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য সংগ্রহ ফরম, ইয়ানত আদায়ের হিসাব বহি ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত  ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :