রাজশাহীতে নিমকি খাওয়ানোর কথা বলে ২ শিশুকে বলাৎকার

রাজশাহীতে নিমকি খাওয়ানোর কথা বলে ২ শিশুকে বলাৎকার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীর শাহমখদুমে নিমকি খাওয়ানোর কথা বলে দুই শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে মো. আব্দুল মান্নান (৬০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে।

সোমবার (২ আগস্ট) বিকেল ৪টার দিকে নগরীর দুরুলের মোড় চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, নগরীর দুরুলের মোড় এলাকার মো. আব্দুল মান্নান একজন মৌসুমি ফল ব্যবসায়ী। দুরুলের মোড় এলাকায় তার একটি বাগান রয়েছে। সেখানে খেলাধুলা করত ছোট ছোট শিশুরা। সোমবার বিকেল ৪টার দিকে ভুক্তভোগী দুই শিশু বাগানে খেলতে যায়। এ সময় হঠাৎ মুষলধারে বৃষ্টি হয়। সে সময় তাদের বৃষ্টি থেকে রক্ষা করতে এবং নিমকি খাওয়ানোর কথা বলে বাগানে থাকা একটি মাচায় নিয়ে যান। সেখানে দুই শিশুকে বলাৎকার করেন মান্নান।

ওসি জানান, ওই সময় দুই শিশুকে ২০ টাকা দেন এবং ঘটনাটি কাউকে না বলার জন্যও ভয় দেখান। পরে সেখান থেকে বাড়ি ফিরে তাদের একজন মাকে ঘটনাটি জানায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়ে। ওই শিশুর মা-বাবা থানায় গিয়ে বৃদ্ধ মান্নানের বিরুদ্ধে একটি মামলা করেন।

ওসি সাইফুল ইসলাম বলেন, ‘ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। দুই শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল চেকআপের জন্য পাঠানো হয়েছে।’

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :