রাজশাহীতে প্রতিবন্ধীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন আরএমপি কমিশনার

রাজশাহীতে প্রতিবন্ধীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন আরএমপি কমিশনার

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

করোনাভাইরাস অধিকহারে বিস্তার ও প্রাদুর্ভাবের কারণে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কর্মহীন, প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (১ মে) রাত্রি ১০টায় র রাজশাহীর উপকণ্ঠ কাটাখালি মাসকাঁটা দীঘি হায় স্কুল প্রাঙ্গণ মাঝে সামজিক দূরত্ব বজায় রেখে আরএমপি কাটাখালি থানার আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকী।

এসময় উপস্থিত ছিলেন, কাটাখালি পৌরসভা সফল মেয়র আব্বাস আলী। আরও উপস্থিত ছিলেন কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরে আলম সিদ্দিকী। আরএমপি কমিশনার বলেন, তৃতীয় দফায় লকডাউনের কারণে প্রতিবন্ধী ও অসহায় মানুষেরা কর্মহীন ও আর্থিক সংকটে রয়েছে।

তাই তাদের কথা চিন্তা করে লকডাউনে রাজশাহীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যে বরাদ্দ দেয়া হয়েছে তা পৌরসভায় পৌঁছে দেয়া হয়েছে। এর ধারাবাহিকতায় অসচ্ছল প্রতিবন্ধী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হলো। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে জানান আরএমপির এই কমিশনার।

পৌরসভা এলাকার সুবিধাভোগী হালিমা খাতুন জানান, আমাদের এই খাদ্য সামগ্রী কেনার মত ক্ষমতা ছিল না সরকারের মাধ্যমে পেয়ে আমরা ভীষণ খুশি। এই করোনায় ত্রাণ পেয়ে আমরা মাননীয় প্রধানমন্ত্রী পুলিশ কমিশনার ও পৌরসভা মেয়রকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

অপর একজন সুবিধাভোগী অন্ধ প্রতিবন্ধী মিলন মিয়া জানান, লকডাউনের কারণে কোনো আয় রোজগার করতে পারিনি। তাই খুব কষ্টেই দিন কাটছিল। আরএমপি কমিশনার স্যারের মাধ্যমে প্রধানমন্ত্রী উপহার পেয়ে আমি খুবই আনন্দিত।

মেয়র আব্বাস বলেন, করোনাভাইরাস এর মত কঠিন দুর্যোগকালের হাত থেকে আমাদের রক্ষা করার জন্য প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করছেন। তিনি প্রতিবন্ধী কর্মহীন মানুষদেরকে খাদ্য সামগ্রী দিচ্ছেন। এর জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী মা জননীর সুস্থতাও দীর্ঘায়ু কামনা করি। এর পাশাপাশি পুলিশ কমিশনার স্যার কে প্রধানমন্ত্রীর ত্রাণ আমাদের কাছে পৌঁছে দেয়ার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :