রাজশাহীতে ফেসবুক শেয়ারে বৃদ্ধা মহিলা খুঁজে পেলো তার পারিবার

রাজশাহীতে ফেসবুক শেয়ারে বৃদ্ধা মহিলা খুঁজে পেলো তার পারিবার

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক : 

গত সোমবার (৮ মার্চ) ১১ টায় মতিহার থানা পুলিশ নাম ঠিকানা বলতে না পারা এক বৃদ্ধা নারীকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টার, শাহমখদুম থানা কম্পাউন্ড ভবন, রাজশাহীতে নিরাপদ হেফাজতে প্রেরণ করে। তার প্রেক্ষিতে আরএমপি’র মিডিয়াসেল গতকাল ১০ মার্চ ২০২১ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেইজ ও আরএমপি নিউজ পোর্টালে বৃদ্ধা নারীর আত্মীয়-স্বজনের সন্ধান চেয়ে প্রাপ্তি সংবাদ প্রকাশ করে।

ফেসবুকের প্রাপ্তি সংবাদের উক্ত পোস্টটি বৃদ্ধা মহিলার এক প্রতিবেশীর নজরে আসে। তখন তিনি ঐ মহিলার সন্তান মোঃ হানিফ (৫০), পিতা-মৃত মাওলা বক্স ফকির, গ্রাম-ওলাকোল, থানা-ঝিকরগাছা, জেলা-যশোরকে তার মায়ের প্রাপ্তির সংবাদটি অবগত করেন।

পরবর্তীতে আজ ১১ মার্চ ২০২১ সকালে তার ছেলে মোঃ হানিফ শাহমখদুম থানা, ভিকটিম সার্পোট সেন্টার, আরএমপি, রাজশাহী হতে তার মাকে নিজ জিম্মায় গ্রহণ করার জন্য আসেন। ইনচার্জ ভিকটিম সাপোর্ট সেন্টারের উপস্থিতিতে মতিহার থানা পুলিশের মাধ্যমে উক্ত বৃদ্ধা মহিলাকে তার ছেলে মোঃ হানিফ (৫০) এর জিম্মায় প্রদান করা হয়।

মোঃ হানিফ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেইজের পোস্ট দেখে তার মাকে ফিরে পাওয়ায় তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মিডিয়াসেল, ভিকটিম সাপোর্ট সেন্টার ও মতিহার থানা পুলিশ সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :