রাজশাহীতে ফ্রি মাস্ক বিতরণের বুথ উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

রাজশাহীতে ফ্রি মাস্ক বিতরণের বুথ উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

রাজশাহী

রাজশাহী ব্যুরোঃ

বৈশ্বিক এই মহামারিতে সর্বসাধারণের জন্য আরএমপি পুলিশের উদ্যোগে রাজশাহী মহানগরীতে স্থায়ী ফ্রি মাস্ক বিতরণ বুথের উদ্বোধন করেন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক। আজ মঙ্গলবার ১০.৩০ টায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাজশাহী মহানগরী এলাকায় শতভাগ মাস্কের ব্যবহার নিশ্চিত করার লক্ষে সাহেব বাজার জিরো পয়েন্টে আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ স্থায়ী ফ্রি মাস্ক বিতরণ বুথের উদ্বোধন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, চলার পথে মাস্কের প্রয়োজন হলে বা বাড়ী হতে মাস্ক নিয়ে বের হতে ভুলে গেলে কিংবা ব্যবহৃত মাস্ক নস্ট হয়ে গেলে এই কেন্দ্র থেকে বিনা মূলে মাস্ক সংগ্রহ করতে পারবেন। তিনি আরো বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে নিজে মাস্ক পরিধান করুন এবং অন্যকে মাস্ক পরিধানে অনুপ্রাণিত করুন। সেইসাথে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করার জন্য নগরবাসীর প্রতি আহ্ববান জানান। 

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সৃষ্ট পরিস্থিতিতে পুলিশ কমিশনার উদ্যোগে রাজশাহী মহানগরীতে প্রথম থেকেই  কর্মহীন, অসহায় দুঃস্থ, প্রতিবন্ধীসহ বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ সামগ্রী ও মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনা মূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে।

রাজশাহী নগরীর আইন শৃংখলা রক্ষার পাশাপাশি আরএমপি মানবিক ও সামাজিক দায়বদ্ধতামূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ সাহেব বাজার জিরো পয়েন্টে স্থায়ী ফ্রি মাস্ক বিতরণ বুথের কার্যক্রম শুরু হলো। পর্যাক্রমে রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই বুথ স্থাপন করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া), মোঃ তৌহিদুল আরিফসহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :