রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহীঃ

রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুৃটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭ বালক ও বালিকা) আজ মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন করা হয়।  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং রাজশাহী বিভাগীয় প্রশাসনের আয়োজনে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর। অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক)  জিয়াউল হক।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার। এছাড়াও রাজশাহী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কল্যাণ চৌধুরীসহ বিভাগীয় কমিশান অফিস, জেলা প্রশাসন কার্যালয় ও পুলিশের উর্ধ্বতন কমর্কর্তাবৃন্দ উপস্থিত ডয়লেন।  

প্রধান অতিথি বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু একজন ভাল ফুটবল খেলোয়ার ছিলেন। তিনি খেলাধুলার উন্নয়নের কাজ করে গেছেন। এখন আবার তাঁর সুযোগ্য কন্যা, মানবতার মা, বিশিষ্ট ক্রীড়ানুরাগী তিনবারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন। তাঁর অনুপ্রেরনা ও সহযোগিতায় বাংলাদেশ আজ বিশ্বের দরবারে ক্রীড়াতে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।

রাজশাহী বিভাগে খেলার উন্নয়নের জন্য সর্বাত্বক চেষ্টা এবং সহযোগিতা করে যাবেন বলে প্রধান অতিথি তাঁর বক্তব্যে উল্লেখ করেন। উল্লেখ্য খেলায় উদ্বোধণীতে বালকে  চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলা সকাল সাড়ে ১০টায় প্রতিযোগিতায় অংশগ্রহন  করেন। অফর খেলায় বিকেল সাড়ে ৪টায় রাজশাহী সিটি কর্পোরেশন ও নাটোর অংশগ্রহন করে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :