রাজশাহীতে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২১ উপলক্ষে সংবাদ সম্মেলন

রাজশাহীতে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস ২০২১ উপলক্ষে সংবাদ সম্মেলন

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

বঙ্গবন্ধু  ৯ম বাংলাদেশ গেমস, ২০২১ এর টেনিস ইভেন্টের খেলা রাজশাহীতে অনুষ্ঠিত হবে।  বুধবার (৩১ মার্চ) বেলা ১২ টায়  নগরীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের দ্বিতীয় তলায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

রাজশাহীতে এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২১  পরিচালনার জন্যবাংলাদেশ অলিম্পিক এ্যাসােসিয়েশন ১২,০০,০০০/- টাকার বাজেট বরাদ্দের প্রতিশ্রুতি দিয়েছে।

২ এপ্রিল হতে ৯ এপ্রিল ২০২১ পর্যন্ত এ্যাডভােকেটআব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ২০২১ অনুষ্ঠিত হবে। এই উপলক্ষেমাননীয় মেয়র এ এইচ খায়রুজ্জামান লিটনকে সভাপতি করে একটি অর্গানাজিং কমিটি ও ৬টিউপকমিটি গঠন করা হয়েছে। কমপ্লেক্স-এর পক্ষ থেকে জনাব মাে: খসরুকে টুর্নামেন্ট ডাইরেক্টরমনোনিত করা হয়েছে। এই খেলায় বাংলাদেশের ১২৪জন খেলােয়াড় অংশগ্রহন করবে।

খেলােয়াড়দের আবাসনের জন্যে হােটেল ষ্টার-কে নির্বাচিত করা হয়েছে। ইতিমধ্যে কমপ্লেক্স হতে মাঠ প্রস্তুতিসহ খেলা পরিচালনার জন্য সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।করােনার মহামারির কারণে সার্বক্ষণিক ডাক্তারের ব্যবস্থা, থারমাল স্ক্যানারসহ ৬ সদস্য বিশিষ্টচিকিৎসকবৃন্দ তাদের দায়িত্ব পালন করবেন।

উক্ত তারিখে বিকাল ৩.৩০মিনিটে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জনাব এ এইচ এমখায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্ট উদ্বোধন করবেন। বিশেষ অতিথি হিসাবেউপস্থিত থাকবেন রাজশাহী সদর ০২ আসনের এমপি জনাব ফজলে হােসেন বাদশাসহ এইকমপ্লেক্স-এর প্রধান পৃষ্ঠপােষক, পৃষ্ঠপােষকবৃন্দ ও বিটিএফ-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট।

বক্তারা বলেন,জাতির জনকের জন্মশত বার্ষিকিতে এই খেলার আয়ােজন রাজশাহীবাসীর জন্য অত্যন্ত গৌরবেরবিষয়। আমরা আশা করি আপনাদের সহযােগিতায় এই খেলা যথাযতভাবে প্রচারিত হবে এবং সফলসমাপ্তি দিকে এগিয়ে যাবে।

উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন  এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স এর   চেয়ারম্যান ডঃ গোলাম সাব্বির সাত্তার তাপু, সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হুদা দুলু, যুগ্ম সম্পাদক মোঃ খসরু, যুগ্ম সম্পাদক মোঃ হাসিনুর রহমান টিংকু, কার্যনির্বাহী সদস্য মোঃ মাহমুদুল হক রোকন, কার্যনির্বাহী সদস্য শফিকুর ইসলাম বণিক।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :