রাজশাহীতে বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও হেলথ চেক-আপ বুথ উদ্বোধন

রাজশাহীতে বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও হেলথ চেক-আপ বুথ উদ্বোধন

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

রাজশাহীতে সপ্তাহব্যাপী বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও হেলথ চেক আপের বুথ উদ্ভোদন করেন সংগঠনটি।শনিবার সকাল ১০ঃ০০ টায় নগরীর চন্দ্রিমা থানার মোড়ে এই রেজিষ্ট্রেশন ও হেলথ চেক আপের কার্যক্রম শুরু হয়। কার্যক্রমটি উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তোহিদুল হক সুমন ও শহর সমাজসেবা অফিসার আশিকুজ্জামান তুহিন।

এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি  ইঞ্জি.মোঃ মাহ্ফুজুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত আলম বরণ, সাংগঠনিক সম্পাদক মোঃ সজীব ও একদল মানবিক যোদ্ধা  জয়,নোমান,শাওন,ইমরান,টুটুল,ছোটন,মোমিন, কাফি। এছাড়া সার্বিক সহযোগিতা করেছেন সংগঠনটির লোকাল এডভাইজর জনাব হাবিবুল আলম, লোকাল এডভাইজর জনাবা মোহনা, স্বাস্থ্য বিষয়ক  লোকাল এডভাইজর জনাব আরিফ হোসেন,প্রযুক্তগত  লোকাল এডভাইজর জনাব মোঃ রাজিব হোসেন।

সংগঠনটি তিন বছর ধরে মানব সেবায় কাজ করে চলেছে। ঈদ শুভেচ্ছা বিতরন, ত্রান বিতরন,ছাত্রছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ, বিভিন্ন ধরণের শিক্ষামূলক প্রতিযোগিতার ব্যবস্হা করা,বৃক্ষ রোপন ও বিতরন, মাস্ক বিতরন, করোনা সচেতনতাকরণ, খাদ্র বিতরণ, রমজান মাসে ইফতার মহফিল আযোজন, রক্তদান সহ মানবিক সার্বিক কাজ সাধ্যমত করে সংগঠনটি।

এছাড়া ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এর সহায়তায় বয়স্ক ভাতা ও ত্রানের ব্যবস্হা করে সংঘঠনটি, সংগঠনটি করোনাকালীন তৃনণমূল মানুষকে সার্বিক সেবা দিয়ে দিয়ে আসছে।সংগঠনটির সভাপতি ইঞ্জিঃ মোঃ মাহ্ফুজুর রহমান বলেন সংগঠনটি রাজশাহীর তৃণমূল মানুষের সেবায় কাজ করে চলেছে।সংগঠনটি সরকারি বা বেসরকারি পৃষ্ঠপোষকতা পেলে তাদের কাজকে আরো তরান্বিত করতে পারবে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :