রাজশাহীতে বিপুল পরিমান ভেজাল ফ্রুটসহ ২ জন গ্রেফতার 

রাজশাহীতে বিপুল পরিমান ভেজাল ফ্রুটসহ ২ জন গ্রেফতার 

রাজশাহী

লিয়াকত হোসেন রাজশাহীঃ 

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকানে বিভিন্ন প্রকার বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ-সহ দুইজনকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার মো: বেলাল উদ্দিনের ছেলে মো: জিয়াউর রহমান জুয়েল(৪২)।

অপরজন হলোপাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের মোঃ ওহেদ আলীর ছেলে মো: ওমর ফারুক(৩৩) সে রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা। 

পুলিশের ভাষ্য অনুযায়ী  গত ১৯ মে রাত সোয়া ১০ টার সময় আরএমপির গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার,মো: আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালাম, এসআই মো: রবিউল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচলনা করে দোকানী ওমর ফারুক ও জুয়েলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়। 

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভেজাল পানীয় ও সিরাপ গুলি মো: বেলাল ও মো: রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো। বেলাল ও মো: রাজ আহম্মেদ রনিকে ধরতে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :