রাজশাহীতে বোয়ালিয়া থানার অভিযানে ফিটিং কেসের নারীসহ ৩ জন গ্রেফতার

রাজশাহীতে বোয়ালিয়া থানার অভিযানে ফিটিং কেসের নারীসহ ৩ জন গ্রেফতার

রাজশাহী

লিয়াকত রাজশাহীঃ

গতকাল শনিবার সরকারি চাকুরীজীবি করিম (ছদ্মনাম) কে কয়েকজন বখাটে ফিটিংবাজ নারী, পুরুষ মিলে বিকাশের মাধ্যমে ১০,০০০ (দশ হাজার) টাকা চাঁদা আদায় করেন। বাদীকে নগ্ন করে ছবি ও ভিডিও চিত্র ধারণপূর্বক ইন্টারনেটে ভাইরাল করে দেয়ার হুমকি প্রদান করে ১০,০০,০০০ (দশ লক্ষ) টাকা চাঁদা দাবী করে এবং তাকে মারধর করে সাধারণ জখম করে।

বাদীর লিখিত এজাহারের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। এরই ধারাবাহিকতায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের এসআই, মোঃ গোলাম মোস্তফা সঙ্গীয় অফিসার এএসআই,রানা আহম্মেদ, এএসআই মোঃ নাজমুল হক, কং ১৪৯২ রনি আহম্মেদ ও রোমিও-১৫ এর সহযোগীতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সকাল অনুমান ০৭.০০ টার সময় বাদীর সনাক্তমতে অভিযান পরিচালনা করে মামলার ঘটনার সাথে সরাসরি সম্পৃক্ত আসামী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার উপশহর এলাকার রহিমের মেয়ে মোসাঃ সাবিনা রজনী (২৫), শাহমখদুম থানার বড়বনগ্রাম ফুলতলার আঃ রশিদ এর ছেলে মোঃ আব্দুল গাফফার (৩০) এবং চন্দ্রিমা থানার নামোভদ্রা গ্রামের মোঃ রিয়াজ উদ্দিনের মেয়ে মোসাঃ রিয়া আক্তার পাখি (১৯)দেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হ’তে আদায়কৃত চাঁদার নগদ ৮,০০০ (আট হাজার) টাকা, ৩৫,০০০ টাকা মূল্যের ১টি স্বর্ণের আংটি এবং স্বাক্ষরিত নন-জুডিসিয়াল স্ট্যাম্প ও বাদীর নগ্ন ছবিসহ ভিডিও চিত্র ধারণকৃত মোবাইল ফোন সেট উদ্ধার করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :