রাজশাহীতে মাদক সম্রাজ্ঞী বুলবুলি মহানগর গোয়েন্দা পুলিশের জালে আটক

রাজশাহীতে মাদক সম্রাজ্ঞী বুলবুলি মহানগর গোয়েন্দা পুলিশের জালে আটক

রাজশাহী

লিয়াকত রাজশাহী:

রাজশাহী মহানগরীর মাদক সম্রাজ্ঞী বলে খ্যাত মোসাঃ বুলবুলি বেগম(৫১)কে গ্রেফতার করলো মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

গতকাল ১৪ এপ্রিল ২০২১ বিকেল ৫.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মাদক মামলার পলাতক আসামী মাদক সম্রাজ্ঞী মোসাঃ বুলবুলি বেগম(৫১), স্বামী-মৃত মাহাবুল শেখ, পিতা-আঃ মজিদ, গ্রাম-লক্ষীপুর আইডি বাগানপাড়া, থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীকে রাজপাড়া থানাধীন আইডি বাগানপাড়া তার বসত বাড়ী হতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে বাংলা ও চোলাইমদ ব্যবসায়ী ডিকে বসাক সহ আরো অন্যান্য মদ ব্যবসায়ীদের নিকট হতে বাংলা ও চোলাইমদ ক্রয় করে শক্তিশালী মাদকের নেটওয়ার্ক তৈরি করে বিক্রয় মহানগরীর বিভিন্ন স্থানে বিক্রয়ের মাধ্যমে ব্যবসা করে আসছিলো। গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী বুলবুলি বেগমের নামে মহানগরীর বিভিন্ন থানায় ১২ টি মাদক মামলা রয়েছে।

উল্লেখ্য গত ১০ এপ্রিল ২০২১ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ আইডি বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ১০২ লিটার চোলাইমদ উদ্ধার করে। ঐ সময় মাদক সম্রাজ্ঞী বুলবুলি বেগম (৫১) পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামীকে পূর্বের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :