রাজশাহীতে রাজশাহীতে দিনে-দুপুরে এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে রাজশাহীতে দিনে-দুপুরে এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে দিনে-দুপুরে জহুরুল ইসলাম নামের এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে নগরের ১৯ নং ওয়ার্ডের ভদ্রা রেল কলোনীর পিছনে একটি ধানের জমিতে এ ঘটনা ঘটে। রেলের জমিতে ধান লাগানো কেন্দ্র করে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে বলে পুলিশ জানিয়েছে।

নিহত জহুরুল ইসলাম রেলওয়ের চাঁপাইনবাবগঞ্জের আমনুরা স্টেশনের পোর্টাল পদে কর্মরত ছিলেন। তিনি শ্রমিক লীগের রেলওয়ে ওপেন লাইন শাখার সহ-সভাপতি। এছাড়াও তিনি ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

স্থানীয় ১৯ নম্বন ওয়ার্ড কাউন্সিলর ও নগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমন জানান, বাড়ির পিছনে রেলওয়ে একটি জমিতে চাষাবাদ করা নিয়ে রেলওয়ের আরেক কর্মী মতিহারের ছেলে সজীবের সঙ্গে জহুরুলের বিরোধ চলছিল।

শুক্রবার দুপুরে রেলের ওই জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে কথাকাটা কাটির এক পর্যায়ে সজীব তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

চন্দ্রিমা থানার ওসি ইমরান আলী বেলন, জহুরুল ও সজীব দুইজনেই রেলওয়ের কর্মচারি। কয়েক বছর ধরে ওই জমিটি তার দুইজনে চাষাবাদ করতো। এ বছর জহুরুল একাই জমিটিতে ধান লাগাতে গেলে দ্বন্দ্ব বাধে। সে দ্বন্দ্বের জের ধরে এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় সজীবের বাবা মতিয়ারকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন বলে জানান ওসি।

মন্তব্য করুনঃ

আপনার মন্তব্য করুন :